নেইমারকে দলে অন্তর্ভুক্ত করতে চান বার্সা কোচ

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনা আর নেইমারের মধ্যকার বিচ্ছেদ হয়েছে বছর তিনেক আগে। কিন্তু দুই পক্ষই নিজেদের পুরোনো স্মৃতি ভুলতে পারেনি। যার কারণে প্রায় প্রতিটা সময়ই আলোচনায় থাকে নেইমার ও বার্সা। আর সেই আলোচনায় এবার যুক্ত হলেন কাতালান জায়ান্টদের কোচ কিকে সেতিয়েন। নেইমারকে দলে অন্তর্ভুক্ত করার ইচ্ছা জানিয়েছেন তিনি।

২০১৭ সালে ট্রান্সফার বিশ্বের সব রেকর্ড উল্টে-পাল্টে ২২২ মিলিয়ন ইউরোতে ফ্রেঞ্চ ক্লাব পিএসজি দলে ভেড়ায় নেইমারকে। তবে ব্রাজিলিয়ান পোস্টারবয়কে নিজেদের ঢেরাতে নিয়ে এখন পর্যন্ত শান্তিতে থাকতে পারেনি ফ্রেঞ্চ জায়ান্টরা। যার ফলে প্রতিটা দলবদলের সময়ে ট্রান্সফার ফি’র সবার উপরে থাকে নেইমারের বার্সায় ফেরা।

সর্বশেষ গ্রীস্মকালীন দলবদলে নেইমারের বার্সায় ফেরা নিয়ে নাটকের কথা ভুলে যান নি ফুটবলপ্রেমীরা। কিন্তু কিছুই হয়নি শেষ পর্যন্ত। এবার আরও একবার নেইমারের বার্সায় ফেরা নিয়ে গুঞ্জন উঠেছে। তবে এবার হয়তো আর কোনো টালবাহানা নয়, লা লিগার বর্তমান চ্যাম্পিয়নদের দলে ফিরে আসতে পারেন নেইমার।

নানা সময়ে বার্সার বিভিন্ন ক্লাব কর্মকর্তা, খেলোয়াড়দের কথায় সেটি বুঝা যাচ্ছে। যেখানে সর্বশেষ সংযোজোন সেতিয়েন। তিনি বলেন, ‘আমি তাঁকে (নেইমার) কোচিং করাতে উপভোগ করক। কারণ সে একজন বিশ্বমানের খেলোয়াড়। সত্যি বলতে, মেসিকে কোচিং করিয়ে আমার একটি স্বপ্ন পূরণ হয়েছে। এবার নেইমারও আমাদের সাথে যোগ দিলে আমাকে সেটি আনন্দিত করবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা