নেদারল্যান্ডসের বিপক্ষে আগে ব্যাটিংয়ে ইংল্যান্ড

0
7

স্পোর্টস ডেস্কঃ নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ চলমান। তবে সাদা পোশাক ছাড়িয়ে আরও একটি দল খেলতে নেমেছে রঙিন পোশাকে। যেখানে তাদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। ওয়ানডে সুপার লিগের অংশ সিরিজটি শুরু হয়েছে আজ থেকে।

তিন ম্যাচের সিরিজে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছে ইংলিশরা। আমস্টেলভেনে ম্যাচটি শুরু হয়েছে কিছুক্ষণ আগে। যেখানে টস হেরে ব্যাট করছে ইংল্যান্ড দল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংলিশ দলের সবশেষ সংগ্রহ ৯ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৫৯ রান। মাত্র ১ রান করে জেসন রয় প্যাভিলিয়নে ফিরলেও, ৫৮ রানের ঝড়ো জুটি গড়ে দারুণ শুরু এনে দিয়েছেন ফিল সল্ট ও ডেভিড মালান।

এই ম্যাচ দিয়ে ইংল্যান্ডের সাদা বলের কোচ হিসেবে যাত্রা শুরু করেছেন ম্যাথু মট। ব্রেন্ডন ম্যাককালামকে লাল বলের কোচ হিসেবে নিয়োগ দেওয়ার পাশাপাশি মটকে সাদা বলের কোচ করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

কিউইদের বিপক্ষে লাল বলের সিরিজ থাকায় স্বাভাবিকভাবে এই সিরিজে বেন স্টোকস, জো রুট, জনি বেয়ারস্টোদের মতো তারকাদের পাচ্ছে না ইংল্যান্ড। তবে ইয়ন মরগানের দলে আছেন জেসন রয়, জস বাটলার, মঈন আলির মতো তারকারা।

ইংল্যান্ড একাদশ
ইয়ন মরগান (অধিনায়ক), জেসন রয়, ফিল সল্ট, ডেভিড মালান, জস বাটলার, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, স্যাম কারান, ডেভিড উইলি, আদিল রশিদ ও রিচি টপলি।

নেদারল্যান্ডস একাদশ
পিটার সিলার (অধিনায়ক), বিক্রমজিত সিং, ম্যাক্স ও’দৌদ, মুসা নাদিম, ব্যাস ডি লিড, স্কট এডওয়ার্ডস, তেজা নিদামনুরু, লগান ভ্যান বিক, শেন স্ন্যাটার, আরিয়ান দত্ত, ফিলিপে বইসেভেইন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here