নেশন্স লিগে অভিজ্ঞদের নিয়ে গঠিত জার্মানি দল

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগে ইতালি, ইংল্যান্ড ও হাঙ্গেরির বিপক্ষে খেলবে জার্মানি। আগামী জুনের শুরুতে এই ম্যাচগুলোর জন্য স্কোয়াড ঘোষণা করেছেন দেশটির কোচ হ্যান্সি ফ্লিক। জাতীয় দলে তিনি ফিরিয়ে এনেছেন মার্কো রিউসকে। বরুশিয়া ডর্টমুন্ডের এই মিডফিল্ডার ছাড়াও চেলসি তারকা কাই হাভার্টজ , টিমো ওয়ার্নার, এন্টনিও রুডিগার এবং ম্যানচেস্টার সিটি তারকা ইকলাই গুন্ডোগানকে দলভুক্ত করেছেন তিনি। তবে সুযোগ পান নি ইন্টার মিলানে খেলা উইং রবিন গোসেন্স ও লিডস ইউনাইটেডে ডিফেন্ডার রবিন কোচ।

আগামী ৪ জুন ইউরোপীয় চ্যাম্পিয়নদের মোকাবেলা করতে ইতালি সফরে যাবে জার্মানি। ১৪ জুন দলটিকে আতিথেয়তা দিবে তারা। ৭ জুন মিউনিখে ইংল্যান্ডের মোকাবেলা করবে জার্মানি। ১১ জুন বুদাপেস্টে হাঙ্গেরির মুখোমুখি হবে ২০১৪ বিশ্ব চ্যাম্পিয়নরা।

জার্মানি স্কোয়াড- অলিভার বাউম্যান, ম্যানুয়েল ন্যয়ার, কেভিন ট্র্যাপ, বেঞ্জামিন হেনরিকস, থিলো কেহেরার, লুকাস ক্লোস্টারম্যান, ডেভিড রাউম, আন্তোনিও রুডিগার, নিকলাস সুলে, নিকো স্লোটারবেক, জোনাথন তাহ, জুলিয়ান ব্র্যান্ডট, সার্জ গ্যানাব্রী, লিওন গোরেটজকা, ইল্কে গুন্ডোগান, কাই হাভার্টজ, জোনাস হফম্যান, জোশুয়া কিমিচ, জামাল মুসিয়ালা, মার্কো রেউস, লেরয় সানে, অ্যান্টন স্ট্যাচ, করিম আদেয়েমি, টমাস মুলার, লুকাস নেমেচা ও টিমো ওয়ার্নার

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০