নেশন্স লিগে ইংল্যান্ড স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট। ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েছেন এভারটনের স্ট্রাইকার ডোমিনিক কালভার্ট-লুইন ও লিস্টার সিটির প্লেমেকার জেমস ম্যাডিসন। প্রথমবার থ্রি-লায়ন্স স্কোয়াডে সুযোগ পেলেন ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের জার্ড বোয়েন।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে বাজে একটি মৌসুম কাটানোর পরও রক্ষনভাগে হ্যারি ম্যাগুয়েরের উপরই আস্থা রেখেছেন সাউথগেট। দলে নতুন মুখ হিসেবে জায়গা করে নিয়েছেন ক্রিস্টাল প্যালেসের মার্ক গুয়েহি ও আর্সেনালের বেন হোয়াইট।

নেশন্স লিগে আগামী ৪ জুন বুদাপেস্টে হাঙ্গেরির আতিথ্য নিবে ইংলিশরা। তিনদিন পর জার্মানির বিপক্ষে খেলবে তারা। জার্মান সফর শেষে ১১ জুন ইতালিতে আতিথ্য দিবে দলটি। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি হয়ে উঠবে গত বছরের ইউরোর ফাইনাল। ১৪ জুন আবারো হাঙ্গেরিকে ঘরের মাঠে স্বাগত জানাবে সাউথগেটের শিষ্যরা।

ইংল্যান্ড স্কোয়াড-

গোলরক্ষক: জর্ডান পিকফোর্ড (এভারটন), নিক পোপ (বার্নলি) ও অ্যারন রামসডেল (আর্সেনাল)।

ডিফেন্ডার: ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড (লিভারপুল), কনর কোডি (উলভস), মার্ক গুইহি (ক্রিস্টাল প্যালেস), রিস জেমস (চেলসি), জেমস জাস্টিন (লিসেস্টার), হ্যারি ম্যাগুইরে (ম্যান ইউনাইটেড), জন স্টোনস (ম্যান সিটি), ফিকায়ো তোমোরি (এসি মিলান), কাইরান ট্রিপিয়ার (নিউক্যাসল), কাইল ওয়াকার (ম্যান সিটি) ও বেন হোয়াইট (আর্সেনাল)।

মিডফিল্ডার: জুড বেলিংহাম (বরুশিয়া ডর্টমুন্ড), কনর গ্যালাঘের (ক্রিস্টাল প্যালেস, চেলসি থেকে লোনে), ম্যাসন মাউন্ট (চেলসি), ক্যালভিন ফিলিপস (লিডস), ডেক্লান রাইস (ওয়েস্ট হ্যাম) ও জেমস ওয়ার্ড-প্রোস (সাউথ্যাম্পটন)

ফরোয়ার্ড: ট্যামি আব্রাহাম (রোমা), জারড বোয়েন (ওয়েস্ট হ্যাম), ফিল ফোডেন (ম্যান সিটি), জ্যাক গ্রিলিশ (ম্যান সিটি), হ্যারি কেন (টটেনহাম), বুকায়ো সাকা (আর্সেনাল) ও রাহিম স্টার্লিং (ম্যান সিটি)।