নেশন্স লিগে স্পেন স্কোয়াডে বার্সার ৬ ফুটবলার

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন স্পেন কোচ লুইস এনরিকে। নেশন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে আগামী ২ জুন পর্তুগালের বিপক্ষে খেলবে স্পেন। এ লিগের ২ নম্বর গ্রুপের অন্য দুই দল চেক রিপাবলিক ও সুইজারল্যান্ড।

লম্বা সময় পর নেশন্স লিগের জন্য স্পেন স্কোয়াডে রাখা হয়েছে আনসু ফাতিকে। ১৯ বছর বয়সী এই ফরোয়ার্ড এই মাসেই ফিরেছেন প্রতিযোগিতামূলক ম্যাচে। দীর্ঘদিন চোটের কারণে মাঠের বাইরে ছিলেন ফাতি। রিয়াল মাদ্রিদের দানি কার্ভাহাল আছেন এনরিকের স্কোয়াডে। নতুন করে যুক্ত হয়েছেন মার্কো অ্যাসেনসিও।

বার্সার ৬ ফুটবলার আছেন এবারের স্পেন স্কোয়াডে। জর্দি আলবা, সার্জিও বুস্কেটস, ফেরান তোরেস, এরিক গার্সিয়া, ফাতি ছাড়াও নাম আছে গাভির। সবশেষ গত মার্চের দল থেকে বাদ পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড গোলরক্ষক দাভিদ দি গিয়া।

স্পেন স্কোয়াড-

গোলরক্ষক: উনাই সিমন (অ্যাথলেটিক বিলবাও), রবার্ত সানচেজ (ব্রাইটন), ডেভিড রায়া (ব্রেন্টফোর্ড)

ডিফেন্ডার: ইনিগো মার্টিনেজ (অ্যাথলেটিক বিলবাও), পাউ তোরেস (ভিলারিয়াল), দানি কারভাহাল (রিয়াল মাদ্রিদ), জর্দি আলবা (বার্সেলোনা), এরিক গার্সিয়া (বার্সেলোনা), অ্যামেরিক লাপোর্ত (ম্যানচেস্টার সিটি), সেজার আজপিলিকুয়েটা (চেলসি), মার্কোস আলনসো (চেলসি)

মিডফিল্ডার: সার্জিও বুসকেটস (বার্সেলোনা), গাভি (বার্সেলোনা), কোকে রিসারেসিওন (অ্যাটলেটিকো মাদ্রিদ), মার্কোস লরেন্টে (অ্যাটলেটিকো মাদ্রিদ), রদ্রি (ম্যানচেস্টার সিটি), থিয়াগো আলকানতারা (লিভারপুল), কার্লোস সোলার (ভ্যালেন্সিয়া)

ফরোয়ার্ড: আলভারো মোরাতা (জুভেন্টাস), মার্কো অ্যাসেনসিও (রিয়াল মাদ্রিদ), রাউল ডি টমাস (এসপানিওল), দানি ওলমো (লাইপজিগ), পাবলো সারাবিয়া (স্পোর্টিং লিসবন), আনসু ফাতি (বার্সেলোনা), ফেরান তোরেস (বার্সেলোনা)।