পথশিশুদের নিয়ে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করলো স্পোর্টস সাস্ট

নিজস্ব প্রতিবেদক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’ এর উদ্যোগে পথশিশুদের নিয়ে আয়োজিত ‘স্পোর্টস সাস্ট কিডস ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

কিন, সেভ দ্য ড্রীম-১, লুথা-৭ এবং সেভ দ্য ড্রীম-২ চারটি দলের অংশগ্রহনে গত ২১ আগস্ট টুর্ণামেন্টটি শুরু হয়। যা আজ ২৩ আগস্ট ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়েছে।

বিকেল ৫ টায় ক্যাম্পাসের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত এ ফাইনালে মুখোমুখি হয় লুথা-৭ এবং সেভ দ্য ড্রীম-২। এতে সেভ দ্য ড্রীম-২ কে ২-১ গোলের ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় টীম লুথা-৭। টুর্নামেন্টের ‘সর্বোচ্চ গোলদাতা’ ইমন,’সেরা গোলকীপার’ ইকবাল এবং জুবেল ‘প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট’ নির্বাচিত হয়। এ টুর্নামেন্টের আহবায়ক ছিলেন কবির রায়হান পলাশ।

স্পোর্টস সাস্টের সভাপতি এস.এম হিজবুল্লাহ তৌকি জানান, “ক্যাম্পাসের সুবিধা বঞ্চিত শিশুরা খেলার সুযোগ খুব কম পায়, তাদেরকে এরকম একটি সুযোগ করে দিতে পেরে আমরা সত্যিই আনন্দিত।” এছাড়াও ভবিষ্যতে এ টুর্নামেন্টের ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ফেবু/০০