পদ্মার পাড়ে হতে যাচ্ছে আরও একটি আন্তর্জাতিক স্টেডিয়াম

স্পোর্টস ডেস্কঃ পদ্মার তীর ঘেঁষে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম তৈরি করার ভাবনা বহু দিনের। অবশেষে সেটি রূপ নিতে যাচ্ছে বাস্তবে। পদ্মার পাড়ের গড়ে উঠতে যাচ্ছে আরও একটি আন্তর্জাতিক স্টেডিয়াম। এর জন্য পরিকল্পনাও চূড়ান্ত করার পথে রয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

গতকাল শনিবার স্টেডিয়াম পরিদর্শন করতে যান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি। সঙ্গে ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয় এমপি। যিনি কিনা এই স্টেডিয়াম নির্মানের মূল উদ্যোক্তা। এছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এসময় তারা জানান খুব শীগ্রই কাজ শুরু হবে স্টেডিয়ামের। সরকারের প্রথম সারির দিকে কাজটি থাকায় বেশি বেগ পোহাতে হবে না। চলতি অর্থবছরেরই শুরু হতে পারে কাজ। স্টেডিয়ামের জন্য জায়গা বেঁছে নেওয়া হয়েছে মানিকগঞ্জ-পাটুরিয়া ফেরিঘাটের কাছেই।

জায়গা পরিদর্শন করতে গিয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী এসময় গণমাধ্যমকে বলেন, ‘আমাদের জায়গাটি পছন্দ হয়েছে। এই জায়গাটিতে আমরা স্টেডিয়াম নির্মাণ করতে চাই। প্রধানমন্ত্রি প্রতিশ্রুতি দিয়েছিলেন মানিকগঞ্জে একটি স্টেডিয়াম নির্মাণের। সেই অনুযায়ীয়ই আমরা কাজ শুরু করেছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা