পবিত্র হজ পালনে মুশফিক

0
36

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশের ব্যাটিং স্তম্ভ মুশফিকুর রহিম। ব্যক্তি জীবনে মুশফিক একজন ধার্মিক, ধর্মপ্রাণ, পরিশ্রমী এবং ‘কঠোর’ শৃঙ্খলার মানুষ। মহান আল্লাহতায়ার সন্তুুষ্টি অর্জনে এবার তিনি পবিত্র হজ পালন করছেন।

হজ পালনের উদ্দেশ্যে মুশফিকুর রহিম এখন পবিত্র মক্কা-মদীনাতে রয়েছে। যার কারণে তিনি মিস করেছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। সাধারণথ এই ব্যাটার কখনো সিরিজ মিস করতে চান না। এমনকি অনুশীলনেও তিনি থাকেন সবার আগে। ঈদের দিনেও বাদ দেননি অনুশীলন।

সবার আগে অনুশীলনে যান, সবার শেষে ফিরেন। দলের ঐচ্ছিক অনুশীলনের দিনেও মিরপুরে দেখা যাবে তাকে। আবার জাতীয় দলের ক্যাম্প ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে অনুশীলনে লেগেই থাকেন তিনি। ঘরে, বাইরে কখনোই সিরিজ মিস করতে চান না মুশফিক।

তবে এবার হজ পালন করবেন বলেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছুটি নেন এই ব্যাটার। বিসিবিও তাকে ছুটি দেয়। ফলে ওয়েস্ট ইন্ডিজে তিন ম্যাচের টি-২০, তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজে তাকে মিস করেছেন সমর্থকেরা।

পবিত্র হজ পালন শেষেই দেশে ফিরবেন তিনি। যোগ দেবেন জিম্বাবুয়ে সফরে দলের স্কোয়াডে।আপাতত তিনি ব্যস্ত আছেন মহান প্রভুর দরবারে, তাঁর সন্তুুষ্টি লাভের আশায়। বাংলাদেশ দলের প্রথম টি-২০’র দিন গতরাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র হজ পালনের ছবিও পোস্ট করেছেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here