পরাজয়ে কষ্ট পাচ্ছি না- সাউথগেট

0
26

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগে জয়ের খোঁজে নেমে রীতিমত উড়ে গেছে ইংল্যান্ড। থ্রি-লায়ন্সরা মঙ্গলবার রাতে হাঙ্গেরির কাছে হেরেছে ০-৪ ব্যবধানে। গত ৯৪ বছরের মধ্যে নিজ দেশে এই প্রথম ৪ গোলের ব্যবধানে হারল গ্যারেথ সাউথগেটের দল।

লজ্জার হারের পর কোচ সাউথগেট ইংলিশ সমর্থকদের অনুরোধ করলেন দলের পাশে থাকতে। ম্যাচ শেষে তিনি বলেন, ‘আজকের এই অভিজ্ঞতা বোধোদয় হওয়ার। দিনশেষে, দায়টা অবশ্যই আমার। স্টেডিয়ামে যে প্রতিক্রিয়া পেয়েছি (দর্শকের), সেটির কারণও আমি বুঝতে পারছি। এটা বলছি না যে এই পরাজয়ে কষ্ট পাচ্ছি না… তবে দলের পাশে থাকতে হবে। এটা অন্তত বোঝা গেল যে পূর্ণ শক্তিতে মাঠে নামতে হবে আমাদের। তরুণ ফুটবলারদের জন্য এই ম্যাচগুলি হয়ে থাকবে বড় অভিজ্ঞতা। এই দলটি দেশের হয়ে অবিশ্বাস্য খেলে আসছে এবং তাদের পাশে থাকা উচিত সবার।’

হাঙ্গেরি লজ্জার পর টুর্নামেন্টটিতে নিজেদের খেলা ৪ ম্যাচে জয় বঞ্চিত ইংল্যান্ড। ২০১৪ সালের পর এই প্রথম টানা ৪ ম্যাচে জয়ের মুখ দেখল না তারা। এতে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান তাদের। ইংল্যান্ডের বিপক্ষে পাওয়া জয়ে সমান ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে হাঙ্গেরি। দুই নম্বরে থাকা জার্মানির থেকে ১ পয়েন্টে এগিয়ে তারা। ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে আছে ইতালি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here