পাকিস্তানি ওপেনারের করোনা পজেটিভ

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে আরও একটি দুঃসংবাদ। আরও এক ক্রিকেটারের শরীরে পাওয়া গেছে করোনা ভাইরাসের অস্তিত্ব। পাকিস্তান দলের ওপেনার তৌফিক ওমর আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা তৌফিকের কোভিড-১৯ টেস্টে পজেটিভ এসেছে।

গতকাল ২৩ মে শনিবার রাতে করোনা পরীক্ষার ফলাফল পান তৌফিক। সেখানে তিনি দেখতে পজেটিভ এসেছে। নিয়ম মেনেই তাই এখন তিনি রয়েছে সেলফ আইসোলেশনে। গতকাল শনিবার শরীরে জ্বরসহ করোনার উপসর্গ পান তৌফিক। দেরী না করে পরীক্ষা করে ফেলেন জাতীয় দলের একসময়ের নিয়মিত এই ক্রিকেটার।

পাকিস্তানের স্থানীয় গণমাধ্যমকে তৌফিক বলেন, ‘আমি অসুস্থবোধ করায় দেরী না করে পরীক্ষা করিয়ে ফেলি। পরীক্ষায় ফল পজেটিভ আসে। তেমন আশঙ্কাজনক কোনো উপসর্গ আমার নয়। এখন নিজ বাড়িতেই আইসোলেশনে আছি। সবাই দোয়া করবেন আমার জন্য।’

২০০১-২০১৪ সাল পর্যন্ত ৪৪ টেস্ট ও ২২ ওয়ানডে খেলেছেন তৌফিক। অবসর না নিলেও এরপর আর জাতীয় দলে দেখা যায়নি তাকে। লাল বলে ২৯৬৩ রান ও সাদা বলে ৫০৪ রয়েছে এই বাঁহাতির নামের পাশে।

উল্লেখ্য, এর আগে পাকিস্তানের সাবেক ক্রিকেটার জাফর সরফরাজ প্রথম ক্রিকেটার হিসেবে আক্রান্ত হন করোনা ভাইরাসে। দেশটির ক্রীড়াঙ্গনেও এটি ছিল প্রথম করোনা আঘাত। এবার দ্বিতীয় ক্রিকেটার হিসেবে তৌফিক আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা