পাকিস্তানে অ্যাপেও দেখা যাবে না আইপিএল

স্পোর্টস ডেস্কঃ অপেক্ষা আর মাত্র কয়েকটা দিন। তারপরই পর্দা উঠবে ১৩তম আইপিএল আসরের। এবারের আইপিএল টুর্নামেন্ট বিশ্বের ১২০টি দেশে সরাসরি সম্প্রচার করা হবে বলে জানা গেছে। তবে পাকিস্তানে আইপিএল সম্প্রচার হবে না। পাকিস্তানের কোনও প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেনি আইপিএল সম্প্রচারকারী প্রতিষ্ঠান স্টার স্পোর্টস। ফলে পাকিস্তানে এবছরও আইপিএল লাইভ দেখা যাবে না।

উপমহাদেশের দেশগুলোর মধ্যে বাংলাদেশ, ভারত এবং আফগানিস্তানে আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস। পাকিস্তানে আইপিএল সম্প্রচার না হলেও টুর্নামেন্টটির সার্বিক ভিউয়ারশিপে তেমন প্রভাব পড়বে না বলেই ধারণা স্টার স্পোর্টসের। কারণ, এবারের টুর্নামেন্ট পৌঁছে দেয়া হচ্ছে ক্রিকেট বিশ্বের প্রতিটি প্রান্তে।

ইংল্যান্ডে টুর্নামেন্টটি দেখার জন্য দর্শকদের চোখ রাখতে হবে স্কাই স্পোর্টসের পর্দায়। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে আইপিএলের ম্যাচ সম্প্রচার করার দায়িত্বে থাকবে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর অ্যামেরিকার দেশগুলোর বাসিন্দারাও টিভিতে দেখতে পারবেন আইপিএল। এই দেশগুলোর দর্শকদের জন্য খেলা সম্প্রচার করা হবে ইয়ুপ টিভিতে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০