পাকিস্তান ফাইনালে উঠলে দলের সমর্থনে দুবাই যাবেন ইমরান খান

স্পোর্টস ডেস্কঃ টি-২০ বিশ্বকাপের সেমি-ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এই ম্যাচকে ঘিরে চলছে নানা আলোচনা। বিশেষ করে ম্যাচে হট-ফেবারিট পাকিস্তানকে নিয়ে চলছে তুমুল আলোচনা। সবকিছু বিচারে আজ ম্যাচে এগিয়ে থাকবে পাকিস্তানই।

জেতার সম্ভাবনা বাবর আজমে্র দলেরই বেশি। তবে ক্রিকেট অনিশ্চয়তার খেলা। আর সেটা যদি টি-২০ ফরম্যাটে হয়, তাহলে তো আর কথায়ই নেই। এছাড়া প্রতিপক্ষে আছে অস্ট্রেলিয়ার মতো দল। তাই অতি-বিশ্বাস কাল হতে পারে যেকোনো সময়ই। তবে পাকিস্তানি সমর্থক-কর্তারা কিছুটা আত্মবিশ্বাসের চূড়াতেই আছেন।

এসবের মাঝেই এসেছে নতুন খবর। পাকিস্তান বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করলেই, দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান দুবাই উড়াল দেবেন বলে জানা গেছে। পাকিস্তান সরকারের এক সূত্রের বরাত দিয়ে এমন সংবাদ দিয়েছে দেশটির এক গণমাধ্যম এআরওয়াই নিউজ। জানানো হয়েছে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও কিংবদন্তী ক্রিকেটার বাবর-রিজওয়ানদের সমর্থন দিতে দুবাই যাবেন।

এই নিয়ে একটি সফরসূচিও ধরে রাখা হয়েছে। ইমরান খানের সাথে, তার সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরিও দুবাই যাবেন বলে জানা গিয়েছে। তবে এসব কিছুই নির্ধারণ হবে তখনই, যখন কিনা পাকিস্তান আজ রাতে হতে যাওয়া সেমি-ফাইনালে পরাজিত করবে অস্ট্রেলিয়াকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা