পাতিদার-টপলির বদলি নিল ব্যাঙ্গালোর

0
145

স্পোর্টস ডেস্কঃ গোড়ালির চোটের জন্য চলতি আইপিএলে মাঠে নামতে পারবেন না রজত পাতিদার। এক বিবৃতিতে এই ক্রিকেটারের ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করে তাঁর দল রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এছাড়া বিদেশী ক্রিকেটার রিস টপলিও ছিটকে গেছেন প্রথমেই। ম্যাচ খেলার সময় চোট পান এই পেসার।

পাতিদার-টপলি ছিটকে যাওয়ায় তাদের বদলি ক্রিকেটার হিসেবে ব্যাঙ্গালোর দলে নিয়েছে ওয়েন পার্নেল ও বিজয় কুমারকে। এর আগেও আইপিএলে খেলেছেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার পার্নেল। দিল্লি ডেয়ার ডেভিলস ও পুনে ওয়ারিয়র্সের হয়ে মোট ২৬টি ম্যাচ খেলেছেন তিনি। বল হাতে নিয়েছেন ২৬ উইকেট।

এদিকে বিজয় এখন পর্যন্ত আইপিএলে খেলেননি। ঘরোয়া ক্রিকেটে কর্ণাটকার হয়ে খেলেন তিনি। এরই মধ্যে ১৪টি টি-টোয়েন্টি খেলে তার নামের পাশে রয়েছে ২২ উইকেট। তাকে দলে ভেড়াতে ব্যাঙ্গালোরের খরচ হয়েছে ২০ লাখ রুপি (ভিত্তিমূল্য)।

ছিটকে যাওয়া পাতিদার আইপিএলের গত মৌসুমে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন। যদিও তিনি মাত্র ৭টি ইনিংসে ব্যাট হাতে মাঠে নামতে পারেন। ৫৫.৫০ গড়ে দলের হয়ে তৃতীয় সর্বোচ্চ ৩৩৩ রান সংগ্রহ করেন তিনি। ১টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরি করেন ব্যাঙ্গালোরের এই ব্যাটার।

ফর্মের তুঙ্গে থাকা পাতিদার গত বছর মধ্যপ্রদেশের হয়ে রঞ্জি ট্রফি জিতেছিলেন। এরপর তিনি ডাক পেয়েছিলেন ভারতের ওয়ানডে দলেও। তবে অভিষেক হয়নি। এবার তাঁকে ঘিরেই দল সাজিয়েছিল ব্যাঙ্গালোর। কিন্তু চোটের কারণে পুরো আসর থেকে ছিটকে গেলেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here