পাভার্ড-লেভানডোফস্কি কল্যাণে ফেবারিটের মতোই ফিরল বায়ার্ন

স্পোর্টস ডেস্কঃ বুন্দেসলিগায় ফেবারিটের মতোই ফিরল বায়ার্ন মিউনিখ। করোনা পরিস্থিতিকে সামনে রেখে, কঠোর নিয়মনীতির বেড়াজালের মধ্যে মাঠে নেমেও নিজেদের খেলায় সেসবের এতটুকুও ছাপ রাখেনি বাভারিয়ানরা। ইউনিয়ন বার্লিনের বিপক্ষে স্বাগতিকদের মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছে বায়ার্ন।

ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলছিল হ্যানস ডিয়েটের শীষ্যরা। তবে গোল পেতে সফরকারীদের অপেক্ষা করতে হয়েছে ৪০ মিনিট পর্যন্ত। পেনাল্টি থেকে গোল করে দলকে লিড এনে দেন বায়ার্নের পোলিশ স্ট্রাইকার লেভানডোফস্কি। চলমান লিগে এটি তাঁর ২৬ নম্বর গোল।

ম্যাচের দ্বিতীয় গোলের দেখা পেতেও বায়ার্নকে অপেক্ষা করতে হয় আরও ৪০ মিনিট। নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার মিনিট দশেক আগে বেঞ্জামিন পাভার্ড দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন। কিমিচের কর্ণার থেকে হেডের মাধ্যমে বার্লিনের জালে বল জড়ান এই ফ্রান্স তারকা।

নির্ধারিত সময় শেষে ২-০ গোলের জয় নিয়েই বার্লিনের মাঠ ছাড়ে বায়ার্ন। এই জয়ে নিজেদের শীর্ষস্থান অক্ষুণ্ন রাখলো বর্তমান চ্যাম্পিয়নরা। ২৬ ম্যাচে এখন ৫৮ পয়েন্ট বায়ার্নের। দ্বিতীয় স্থানে থাকা বরুশিয়া ডর্টমুন্ডের সাথে ব্যবধান এখন ৪ পয়েন্টের। অপরদিকে টেবিলের ১২ নম্বরে অবস্থান করা বার্লিনের পয়েন্ট এখন ৩০।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা