পাল্টে গেছে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের সূচি

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের সূচিতে পরিবর্তন এসেছে। এক সপ্তাহ পিছিয়ে গেছে ম্যাচগুলোর সূচি। কোভিড-১৯ চ্যালেঞ্জ মোকাবেলা ও বাংলাদেশ দলের প্রস্তুতির জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

এফটিপি সূচি অনুযায়ী চলতি মাসের শেষ দিকে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা বাংলাদেশের। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ১৩, ১৭ এবং ২০ মার্চ যথাক্রমে ডানেডিনে, ক্রাইস্টচার্চে এবং ওয়েলিংটনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ওয়ানডে সিরিজ। তবে নতুন সূচিতে আগামী ২০, ২৩ ও ২৬ মার্চ একই মাঠে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এর মাঝে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে দিবা-রাত্রির।

২৩ মার্চ টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার কথা ছিল। সূচি অনুযায়ী ছিল সিরিজের বাকি দুটি ম্যাচ ২৬ ও ২৮ মার্চ। তবে সেগুলোর পরিবর্তে ২৮, ৩০ ও ১ এপ্রিল যথাক্রমে হ্যামিল্টন, নেপিয়ার ও অকল্যান্ডে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে দিবা-রাত্রির। মূলত প্রস্তুতিটা ভালো করে করতেই পরিবর্তন এসেছে সূচিতে। পরিবর্তিত সূচিতে কুইন্সটাউনে এখন ৫ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ দল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা