পায়ের চোটে গ্রান্ডহোম ছিটকে গেলেন ম্যাচ থেকে

0
10

স্পোর্টস ডেস্কঃ লর্ডস টেস্টের ৩য়দিনে ম্যাচের মোড় নিজেদের দিকে করে নিয়েছে স্বাগতিক ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য ২৭৭ রানের লক্ষ্যে খেলতে নেমে দিন শেষে ৫ উইকেটে ২১৬ রান করেছে ইংলিশরা। এখনও তাদের প্রয়োজন আরও ৬১ রান, নিউজিল্যান্ডের ৫ উইকেট।

ম্যাচের ফল নির্ধারণের আগে বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ডান পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছেন কলিন ডি গ্রান্ডহোম । ধারনা করা হচ্ছে, ধরা পড়তে পারে চিড়ও। ফলে এই অলআউন্ডার আর এই ম্যাচে খেলতে পারবেন না। তিন টেস্ট সিরিজের বাকি অংশে এই অলরাউন্ডারের খেলার বিষয়টি নিশ্চিত করা হবে এমআরআই স্ক্যানের পর, জানিয়েছে এনজেডসি।

ম্যাচ জয়ের জন্য ২৭৭ রান তাড়া করতে নেমে দ্বিতীয় ইনিংসে ৬৯ রানে ৪ উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে স্বাগতিকরা। তবে পঞ্চম উইকেটে রুট (৭৭*) এবং স্টোকস (৫৪) পঞ্চম উইকেটে ৯০ রানের জুটি গড়ে ইংলিশদের জয়ের পথে অনেকটা এগিয়ে দেন। স্টোকস ফিফটির পরপরই কাইল জেমিসনের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফিরলেও রুট এখনো অবিচল। ৫ উইকেট হারিয়ে ২১৬ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে ইংল্যান্ড। ৭৭ রানে রুট এবং ৬ রানে ফোকস চতুর্থ দিনের খেলা শুরু করবেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here