পা ভাঙার পর ওয়ানডে দলে ফিরলেন ম্যাক্সওয়েল

0
48

স্পোর্টস ডেস্কঃ ভারত সফরের অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে ফিরেছেন গ্লেন ম্যাক্সওয়েল। ডানহাতি এই ক্রিকেটার সবশেষ অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন গত নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপে। এরপর একটি জন্মদিনের অনুষ্ঠানে পিছলে পড়ে পায়ে চিড় ধরে তার। দ্রুত অস্ত্রোপচার করানো হয়। এবার ফিরলেন সাদা বলের দলে।

চোটের কারণে দীর্ঘদিন বাইরে থাকার পর ফিরেছেন জাই রিচার্ডসনও। চোটের কারণে টেস্ট সিরিজ থেকে দেশে ফেরা ডেভিড ওয়ার্নার ভারতে ফিরবেন ওয়ানডে সিরিজের জন্য। বিশ্রাম দেওয়া হতে পারে বলে গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত নেতৃত্ব দেবেন প্যাট কামিন্সই। এছাড়া চলতি টেস্ট সিরিজের প্রথম দু’টিতে সুযোগ না পাওয়া স্পিনার আশটন অ্যাগারও থাকছেন ওয়ানডেতে। বর্তমানে টেস্ট দল ছেড়ে দেশে ফিরে গেছেন বাঁহাতি এই স্পিনার।

ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে আগামী ১৭, ১৯ ও ২২ মার্চ। প্রথম ম্যাচ হবে মুম্বাইয়ে। বিশাখাপত্তনমে হবে দ্বিতীয়টি। তৃতীয় ও শেষ ওয়ানডে হবে চেন্নাইয়ে।

অস্ট্রেলিয়ার ওয়ানডে দল: প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেয়ারি, ক্যামেরন গ্রিন, ট্রাভিস হেড, জশ ইংলিস, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জ্যাম্পা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here