পিএসএলে তিন ফিফটির ম্যাচ জিতলো ইসলামাবাদ

0
179

স্পোর্টস ডেস্ক:: পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বৃথা গেছে মোহাম্মদ নওয়াজ ও নাজিবুল্লাহ জর্দানের ফিফটি। কলিন মুনোর ফিফটিতে কোয়েটাকে গ্লাডিয়েটর্সকে ২ উইকেটে হারিয়েছে ইসলামাবাদ ইউনাইটেড।

আগে ব্যাট করা কোয়েটা নওয়াজ ও নাজিবুল্লাহর হাফ সেঞ্চুরিতে ৬ উইকেটে ১৭৯ রান তুলেছিলো। জবাবে খেলতে নামা ইসলামাবাদ কলিন মুনোর হাফ সেঞ্চুরিতে ৮ উইকেট হারিয়ে ৩ বল হাতে রেখে জয় নিশ্চিত করে ফেলে।

১৮০ রানের টার্গেটে খেলতে নামা ইসলামাবাদ রানের খাতা খুলার আগেই হারায় উইকেট। শুন্য ফিরে যান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ। তিনে নামা কলিন মুনরো গড়েন প্রতিরোধ। ৬৩ রানের ঝলমলে ইনিংস খেলেন তিনি। ২৯ বলের ইনিংসে পাঁচ চার ও চারটি ছক্কা হাঁকিয়েছেন। ৩৫ রান করেছেন আজম খান। ৩৯ রানে অপরাজিত ছিলেন ফাহিম আশরাফ।

কোয়েরটার হয়ে উমেদ আসিফ ৩টি ও মোহাম্মদ নওয়াজ ২টি করে উইকেট লাভ করেন।

এর আগে ব্যাট করতে নামা কোয়েটা শুরুতেই বিপর্যয়ে পড়ে। ১৭ রানের মধ্যেই হারায় চার উইকেট। নওয়াজ ও নাজিবুল্লাহ’র ব্যাটে ঘুরে দাঁড়ায় দলটি। দু’জনের হাফ সেঞ্চুরিতে ৬ উইকেটে ১৭৯ রান তুলে কোয়েটা। ইনিংস সর্বোচ্চ ৫৯ রান করেন আফগান ক্রিকেটার নাজিবুল্লাহ জর্দান। ৩৪ বলের ইনিংসে পাঁচ চার ও তিন ছক্কা হাঁকান তিনি। ৫২ রান করেন মোহাম্মদ নওয়াজ। ৫৫ বলের ইনিংস সাজিয়েছেন ছয় চারে। এছাড়াও ৪৩ রান করে অপরাজিত থাকেন উমর আকমল।

ইসলামাদের হয়ে ফজল হক ফারুকী ৩টি ও ফাহিম আশরাফ ২টি করে উইকেট লাভ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here