পিএসএলে ফিরতে যাচ্ছে দর্শক!

স্পোর্টস ডেস্কঃ উপমহাদেশের ক্রিকেটে এখনও মাঠে ফিরতে পারেনি দর্শক। অবশ্য ভারত পরিকল্পনা করে ফেলেছে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে দর্শক মাঠে ফেরানোর কথা। এবার পাকিস্তানও দর্শক মাঠে ফেরানোর পরিকল্পনা করেছে। তবে সেটি আন্তর্জাতিক ক্রিকেট নয়, দেশটির ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট পাকিস্তান সুপার লিগে (পিএসএল)।

চলমান ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া পিএসএলে দর্শক মাঠে ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সীমিত সংখ্যক দর্শক প্রবেশের অনুমতির জন্য যথাযথ কর্তৃপক্ষের সাথে যোগাযোগও করেছে পিসিবি। এর জন্য সরকার নির্ধারিত ন্যাশনাল কমান্ড অপারেশন্স সেন্টারের (এনসিওসি) কাছ থেকে অনুমতি নিতে হবে পিসিবিকে।

সেই অনুমতির জন্য পিসিবির প্রধান নির্বাহি ওয়াসিম খান বৈঠকও করেছেন এনসিওসির সাথে। সেখানে বেশ ইতিবাচক বৈঠক হয়েছে বলেই খবর বেরিয়েছে পাকিস্তানের গণমাধ্যমগুলোতে। ওয়সিম খান নাকি তাদেরকে কথা দিয়ে এসেছেন, যে নিয়মগুলোর কথা বলা হবে সেগুলো সব পালন করা ভালোভাবে। তাই ধারণা করা হচ্ছে, পিএসএল দিয়ে দর্শক মাঠে ফেরাচ্ছে পিসিবি।

উল্লেখ্য, আগামী ২০ ফেব্রুয়ারি বর্তমান চ্যাম্পিয়ন করাচি কিংস ও ২০১৯ মৌসুমের চ্যাম্পিয়ন কোয়েট্টা গ্লাডিয়েটর্সের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে পিএসএলের ষষ্ঠ আসরের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা