পিএসএল ফাইনালের আগে পেশওয়ার শিবিরে ধাক্কা, বরখাস্ত দুই ক্রিকেটার

স্পোর্টস ডেস্কঃ সবকিছু ঠিক থাকলে, আজ রাতে পর্দা নামতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরের। যেখানে মুখোমুখি হতে যাচ্ছে পেশওয়ার জালমি ও মুলতান সুলতান্স। তবে এই ম্যাচের আগে ধাক্কা লেগেছে পেশওয়ার শিবিরে। দলটির দুই ক্রিকেটার হায়দার আলি ও উমেইদ আসিফকে বরখাস্ত করা হয়েছে আসর থেকে।

জৈব সুরক্ষা বলয় ভাঙার অপরাধে টুর্নামেন্ট থেকে বরখাস্ত করে পিএসএল কর্তৃপক্ষ। তাদের বিরুদ্ধে অভিযোগ জৈব সুরক্ষা বলয়ে থাকাকালীন সময়ে বাইরের লোকেদের সাথে সাক্ষাৎ করেন তারা। যেখানে বজায় রাখেননি কোনো দূরত্বও। গতকাল বুধবার এমন ঘটনার পরই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয় তাদের বিরুদ্ধে। আজ বৃহঃস্পতিবার সকালেই বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানায় ব্যারিস্টার সালমান নাসের এবং বাবর হামিদের সমন্বয়ে গঠিত পিএসএলের কোভিড ম্যানেজমেন্ট প্যানেল

এখন এই দু’জনকে বাধ্যতামূলক ১৪ দিনের কঠোর আইসোলেশনে থাকতে হবে। নিশ্চিতভাবে আজ ফাইনালে নামা হচ্ছে না। একইসাথে এদের মধ্য থেকে হায়দার বাদ পড়েছেন পাকিস্তান জাতীয় দলের ইংল্যান্ড ও উইন্ডিজ সফর থেকে। তার পরিবর্তে চলমান পিএসএলে দারুণ পারফর্মেন্স করা শোয়েব মাকসুদকে অন্তর্ভুক্ত করা হয়েছে পাকিস্তান জাতীয় দলে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা