পিএসজিতেই থেকে যাচ্ছেন ডি মারিয়া

স্পোর্টস ডেস্কঃ ডি মারিয়ার দলবদল নিয়ে কোনো রিউমার তৈরি হয়নি। পিএসজিতে দুর্দান্ত ভাবেই খেলে যাচ্ছেন এই ফুটবলার। কিন্তু ফ্রেঞ্চ জায়ান্টদের সাথে চুক্তির মেয়াদ শেষের পথে চলে আসায় এই তারকাকে নিয়ে জল্পনা কিছুটা তৈরি হয়েছিল। তবে সেই জল্পনা তৈরি হতে না হতেই কেটে গেছে।

কেননা নতুন করে ডি মারিয়ার সাথে চুক্তির মেয়াদ এক বছরের জন্য নবায়ন করেছে পিএসজি কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করে শুক্রবার নিজেদের ক্লাব ওয়েবসাইটে এক বিবৃতি প্রকাশ করেছে পিএসজি। নতুন করে চুক্তিতে ২০২২ সালের জুন পর্যন্ত প্যারিসেই থাকবেন এই আর্জেন্টাইন তারকা।

৩৩ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডার ২০১৫ সালে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে রয়েছেন। চলতি মৌসুমেও আলো ছড়িয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত ২৪৮ ম্যাচ খেলে ৮৭টি গোল করেছেন ডি মারিয়া। যা কিনা পিএসজির ইতিহাসে গোলদাতার তালিকায় অষ্টম সর্বোচ্চ।

এছাড়াও ডি মারিয়া করেছেন ৯৯টি এসিস্ট। যা কিনা ক্লাবটির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। ১০৩ এসিস্ট নিয়ে তার ওপরে কেবল সাবেক মিডফিল্ডার সাফেত সুসিচ। গেল ৫ বছরে পিএসজির হয়ে চারটি করে লিগ ওয়ান, ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপসহ মোট ১৬টি শিরোপা জিতেছেন তিনি। এর বাইরে সবশেষ চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও খেলেছেন ডি মারিয়া।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা