পিএসজি, লিভারপুল-ম্যানইউদের টেক্কা দিয়ে ফরাসি তারকাকে দলে নিলো রিয়াল

0
0

স্পোর্টস ডেস্ক:: পিএসজি, লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড তাঁকে দলে নেওয়ার চেষ্টায় ছিলো। তবে অন্যদের টেক্কা দিয়ে রিয়াল মাদ্রিদ তাদের শিবিরে ভেড়ালো আরেক ফরাসি ফুটবলারকে। ১০০ মিলিয়ন ইউরো খরচ অরেলিয়েঁ চৌমেনিকে দলে নিয়েছে মাদ্রিদ।

মোনাকো থেকে চৌমেনকে দলে আনতে গুণতে হয়েছে ৮০ মিলিয়ন ইউরো, সঙ্গে অন্যান্য খরচ মিলিয়ে যোগ হয়েছে আরো ২০ মিলিয়ন ইউরো। সব মিলিয়ে ১০০ মিলিয়ন ইউরো খরচ করে প্রতিশ্রুতিশীল এই মিডফিল্ডারকে দলে নিয়েছে রিয়াল।

রিয়ালের মধ্যমাটে লুকা মদরিচ ও টনি ক্রুসদের পাশে দেখা যাবে তরুণ এই মিডফিল্ডারকে। চৌমেনকে দলে নিতে মোনাকোর সঙ্গে দরকষাকষি করছিলো পিএসজি, লিভারপুল ও ম্যানেচস্টার ইউনাইটেডও। তবে তাদের হটিয়ে শেষ পর্যন্ত রিয়ালও জিতলো।

নিজেদের ভবিষ্যত পরিকল্পনা এখনি করছে রিয়াল। আর সেজন্য গত বছর আরেক ফরাসি মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গাকে দলে আনে রিয়াল। বেনজেমা, ফারলান্দ, কামাভিঙ্গাকের পর এবার আরেক ফরাসি চৌমেনকে দলে আনলো দলটি। রিয়াল মাদ্রিদ যেনো একঠুকরো ফরাসি শিবির হয়ে উঠছে।

অরেলিয়েঁ চৌমেন গত মৌসুমে লিগ ওয়ানে মোনাকোর হয়ে ৩৫ ম্যাচ খেলেছেন। ফ্রান্সের জার্সিতে ইতিমধ্যে খেলেছেন ১১ ম্যাচ। আগামি মঙ্গলবার মেডিক্যাল সম্পন্নের পরই রিয়াল মাদ্রিদ আনুষ্ঠানিক ঘোষণা দেবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here