পিজেএলের সূচি নিয়ে বিপাকে পাকিস্তান

0
54

স্পোর্টস ডেস্কঃ  ক্রিকেট বিশ্বে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার নিয়ে ফ্র্যাঞ্চাইজি লিগ। আর সেটি শুরু করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তান জুনিয়র লিগ (পিজেএল) নামের এই টুর্নামেন্ট আয়োজন নিয়ে তোড়জোর শুরু করে পিসিবি।

ঘোষণা করে দেওয়া হয়েছে সূচিও। ছয় দলের এই টুর্নামেন্ট চলতি বছরের ১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত আয়োজিত হওয়ার কথা ছিল। ১৪ কোটি দিয়ে প্রতিটি দল কিনতে হবে বলে জানানো হয়েছিল। দেশি-বিদেশি তারকা কোচ, উন্নত সম্প্রচার স্বত্ত্ব ও তারকা কমেন্টেটর আসার কথা ছিল।

কিন্তু এখানেই বেঁধেছে বিপত্তি। যে সূচিতে পিজেএল আয়োজিত হবে, সেই সময়ের পরই আয়োজিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী ১৬ অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা রয়েছে। যার ফলে এই সময়ে কেউই পিজেএলে কোচিং করাতে রাজি হচ্ছে না। এছাড়া টিভি ও কমেন্টেটররাও আসতে চাচ্ছেন না।

যার ফলে যে তারকাবহুল উদ্দেশ্য করে পিজেএল আয়োজিত হওয়ার কথা, সেটা সম্ভব হচ্ছে না। তবে এখনও আশা হারায়নি পিসিবি। যেভাবেই হোক সবকিছু ভালোভাবে আয়োজিত করতে চান পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা। এর জন্য বেশ ওঠেপড়ে লেগেছেন রমিজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here