পুলিশ উদ্ধার করেছে চুরি যাওয়া ব্যাট-প্যাড

0
59

স্পোর্টস ডেস্ক:: বিমানবন্দর থেকে চুরি যাওয়া ডেভিড ওয়ার্নারদের ব্যাট, প্যাডসহ অন্যান্য ক্রীড়া সামগ্রী উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। ব্যাঙ্গালুরু পুলিশ কিছু মালামাল উদ্ধার করে দিল্লি ক্যাপিটালস কর্মকর্তাদের কাছে পৌঁছেও দিয়েছে।

দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার বিষয়টি নিশ্চিত করেছেন। ইনস্টগ্রামে তিনি বলেন, ‘তারা (পুলিশ) কালপ্রিটদের খুঁজে পেয়েছে। কিছু সরঞ্জামাদি এখনো মিসিং। তবুও ধন্যবাদ।’

দিল্লি ক্যাপিটালসের মাঠের পারফরম্যান্স খুব ভাল নয়। টানা পাঁচ ম্যাচ হারের পর ষষ্ট ম্যাচে কলকাতার বিপক্ষে জয় পেয়েছে দলটি। আগের ম্যাচ শেষে দলের ক্রিকেটার লাগেজে চুরির ঘটনা ঘটে। সৌরভ গাঙ্গুলী, রিকি পন্টিংয়ের মতো কিংবদন্তী ডাগ আউটে থাকার পরও দিল্লিকে টানা ৫ ম্যাচ হারতে হয়েছে। এবার মাঠের বাইরেও অদ্ভুত ঘটনার শিকার হলেন দিল্লির ক্রিকেটাররা।

দিল্লি দলে চুরির ঘটনা ঘটেছে। অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৩টি ব্যাট, ফিল সল্টের তিনটি ও মিচেল মার্শের ২টিসহ মোট ১৬টি ব্যাট চুরি হয়েছে। সঙ্গে ক্রিকেটারদের গ্লাভস, প্যাডসহ নানা ক্রীড়া সামগ্রী উধাও হয়েছে।

ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালুরু বিমানবন্দরে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গারুর বিপক্ষে ম্যাচ শেষে দিল্লি ফেরার পথে বিমানবন্দরে ক্রিকেটারদের লাগেজ থেকে এসব ক্রীড়া সামগ্রী চুরি করা হয়েছে।

দিল্লি ক্যাপিটালস আনুষ্ঠানিক ভাবে ব্যাঙ্গালুরু বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগে বলা হয়েছে, ১৬টি ব্যাটসহ ক্রিকেটারদের ক্রীড়া সামগ্রহী তাদের লাগেজ থেকে চুরি করা হয়েছে। প্রত্যেক ক্রিকেটারের লাগেজ থেকে মালামাল চুরি হয়েছে।

এই ঘটনায় দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররা পুরো অবাক হয়েছেন। দলের একজন কর্মকর্তা সংবাদ মাধ্যমকে বলেন, ‘দলের খেলোয়াড়েরা অবাক। সবারই কিট ব্যাগ থেকে কিছু না কিছু খোয়া গেছে। এমন ঘটনা আগে কখনো ঘটেনি। বিমানবন্দর কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here