পৃথ্বী শ ফিরে আসার পর ভারত শিবিরে নতুন দুঃসংবাদ

স্পোর্টস ডেস্কঃ দুঃসময় যেন পিছু ছাড়ছে না ভারতের। দলীয় পারফর্মেন্সে একেবারে অনুজ্জ্বল ভারত। এর মাঝে নতুনভাবে ঝেঁকে বসেছে ইনজুরি শঙ্কা। পেসার ঈশান্ত শর্মা পড়েছেন ইনজুরিতে। তবে স্বস্তির খবরও আছে। ইনজুরি কাটিয়ে ফিরছেন ওপেনার পৃথ্বী শ।

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে ৫-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছিল ভারত। তবে ঘরের মাঠে বদলা নিতে মুখিয়ে ছিল কিউইরা। ওয়ানডে সিরিজ ৩-০’তে জিতে নিয়ে হোয়াইটওয়াশের জবাব হোয়াইটওয়াশের মাধ্যমে দেয় স্বাগতিকরা।

টেস্টেও ১-০’তে এগিয়ে রয়েছে ব্ল্যাকক্যাপসরা। আগামিকাল ২৯ ফেব্রুয়ারি (শনিবার) থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এই ম্যাচে খেলতে পারবেন না, প্রথম ম্যাচে ভারতের সেরা বোলার ঈশান্ত।

গোড়ালির চোটে ভুগছেন দীর্ঘদেহী এই পেসার। টিম ম্যানেজম্যান্ট ইতিমধ্যেই নিশ্চিত করেছে ঈশান্তকে বিশ্রামে রেখেই একাদশ সাজাচ্ছেন তারা। ঈশান্তের পরিবর্তে একাদশে খেলার জোর সম্ভাবনা উমেশ যাদবের।

এদিকে দ্বিতীয় টেস্ট শুরুর আগে ইনজুরিতে পড়েছিলেন ভারতীয় ওপেনার পৃথ্বী। বাঁ-পায়ে চোট পেয়েছিলেন তিনি। মিস করেছিলে গতকালের অনুশীলন। তবে দলের পক্ষ থেকে বলা হয়েছে সুস্থ আছেন পৃথ্বী। এবং ম্যাচে তাকে দেখা যাবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা