পেছাল শ্রীলঙ্কা সফরের দল ঘোষণার তারিখ

স্পোর্টস ডেস্কঃ আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেওয়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। শ্রীলঙ্কা সফরে গিয়েই তিন দিনের কোয়ারেন্টিনে থাকবে মুমিনুল হকরা। জানা গেছে এই সফরের জন্য এখনও দল চূড়ান্ত করেনি নির্বাচকরা। নিউজিল্যান্ড সফরে ইঞ্জুরির কারণে টি-টোয়েন্টি সিরিজ না খেলা মুশফিকুর রহিমকে নিয়েও রয়েছে শঙ্কা। যদিও বৃহস্পতিবার তিনি মিরুপুরে অনুশীলন করেছেন লম্বা সময়।

আগামী ২১ এপ্রিল পাল্লেকেলেতে আরম্ভ হবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। আসন্ন এই সফরের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির। কিন্তু এদিন ঘোষণা হয় নি দল। জানা গেছে পরিস্থিতির বিবেচনায় দল ঘোষণায় আরও দু’একদিন সময় নিতে চায় বিসিবি।

এদিকে দ্বীপদেশে পৌঁছে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। কিন্তু করোনার কারণ দেখিয়ে প্রস্তুতি ম্যাচের জন্য কোনো খেলোয়াড় দিতে অপারগতা প্রকাশ করে লঙ্কান বোর্ড। এমনকি লঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে বাংলাদেশের ব্যাটসম্যানদের কোনো নেট বোলার দিতেও পারবে না তারা। তাইতো বাধ্য হয়েই বড় দল নিয়েই, শ্রীলঙ্কায় যেতে হচ্ছে বাংলাদেশকে। ফলে দেরি হচ্ছে স্কোয়াড ঘোষণায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০