পেনাল্টির ম্যাচ, শীর্ষে রহমতগঞ্জ

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে শুক্রবার অনুষ্টিত দিনের দ্বিতীয় ম্যাচটি ছিলো পেনাল্টিময়। একটি ম্যাচেই তিন তিনটি পেনাল্টি হয়েছে। খেলার ফলাফলও এসেছে পেনাল্টি থেকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ইতিহাসে নতুন রেকর্ড করলো রহমতগঞ্জ। পয়েন্ট তালিকায় প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান দখল করলো দলটি।

সিলেট জেলা স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের বিপক্ষে রহমতগঞ্জের ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচের ১২ মিনিটেই রহমতগঞ্জের সুহেল মিয়ার এগিয়ে নেওয়া বল ফেরাতে গিয়ে আত্মঘাতী গোল করে বসেন মুক্তিযোদ্ধার ডিফেন্ডার সাইদুল হক।

২২ মিনিটে পেনাল্টি পেয়ে সমতায় ফিরে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। মুক্তিযোদ্ধা সংসদের আলমগীর কবির অনিমকে ডি-বক্সে অবৈধভাবে বাধা দেন রফিকুর রহমান মামুন।  ফাউল ধরেন রেফারি। পেনাল্টি থেকে শর্ট নিয়ে গোল করেন তৌহিদ।

ম্যাচের ৩০ মিনিটে পাল্টা পেনাল্টি পায় রহমতগঞ্জ।  ডি-বক্সের মধ্য থেকে বল ক্লিয়ার করতে গিয়ে মুক্তিযোদ্ধা দলের ডিফেন্ডার মুফতা লায়ালের হাতে বল লাগলে পেনাল্টি থেকে গোল করে রহমতগঞ্জের জাত্তা মোস্তফা।

ম্যাচের ৭০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরার সুযোগ নষ্ট করে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। ডিবক্সে মুক্তিযোদ্ধার তৌহিদকে ধাক্কা দেন রহমতগঞ্জের দুই ডিফেন্ডার। কিন্তু সেই সুযোগ অবহেলায় নষ্ট করলেন আহমেদ মুসা। তিনি পেনাল্টি শর্ট নিলে গোলবারের সঙ্গে লেগে ফিরে আসে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনেও রহমতগঞ্জের কোচ কামাল আহমেদ বাবু  উচ্ছ্বসিত প্রকাশ করে শুকরিয়া আদায় করে বলেন, আমি খুশি আমার দল গোল করছে, জয় পেয়েছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/বা/০০