পেরুকে ৪ গোল দিয়ে নিজেদের ক্ষতে প্রলেপ দিল আর্জেন্টিনা

0
24

স্পোর্টস ডেস্কঃ নারীদের কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ৪-০ গোলে বিধ্বস্ত হয়ে আসর শুরু করেছিল আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে মাঠে নেমে সেই ক্ষতে খানিকটা প্রলেপ দিল দলটি। পেরুকে ৪-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা নারী দল।

কলম্বিয়ার স্তাদিও সেন্তেনারিও মাঠে অনুষ্ঠিত ম্যাচে আর্জেন্টিনার কাছে একেবারেই পাত্তা পায়নি পেরু। একচ্ছত্র আধিপত্য ধরে রাখা আর্জেন্টিনা ১৮তম মিনিটে ইমালিয়া রদ্রিগেজের গোলে লিড নেয়। তবে বিরতির আগে আর কোনো গোলের দেখা পায়নি দলটি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫২তম মিনিটে ফ্লোরেন্সিয়ার গোলে ব্যবধান দ্বিগুণ করে আর্জেন্টিনা। মিনিট দশেক পর পেরুর জালে ফের বল জড়ায় আর্জেন্টিনা। এবার গোল করেন ইলিয়ানা। আর ৮৪তম মিনিটে দলের হালি পূরণের পাশাপাশি পেরুর জালে শেষ পেরেক ঠুকে দেন এরিকা। আর এতেই ৪-০ গোলের বড় জয়ে নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা দল।

আসরে এটি প্রথম জয় আর্জেন্টিনার। দুই ম্যাচে তবে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে দলটি। সমান পয়েন্ট থাকলেও এক ম্যাচ ও গোলের হিসেবে এগিয়ে থেকে দুই নম্বরে অবস্থান করছে ভেনেজুয়েলা।

অপরদিকে আসরে প্রথম ম্যাচ খেলতে নামা পেরু কোনো পয়েন্ট না নিয়েই অবস্থান করছে চার নম্বরে। একই অবস্থা উরুগুয়েরও। তবে গোল বেশি হজম করায় আর দুই ম্যাচ খেলায় তারা অবস্থান করছে পাঁচ নম্বরে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here