পোল্যান্ড ম্যাচে নেই লুকাকু

0
32

নেদারল্যান্ডসের বিপক্ষে বড় হার দিয়ে এবারের নেশন্স লিগ শুরু হয়েছিল বেলজিয়ামের। প্রতিযোগিতায় তাদের দ্বিতীয় ম্যাচ পোল্যান্ডের বিপক্ষে। আগামীকাল (বুধবার) নিজেদের মাঠে পোলিসদের স্বাগত জানাবে বেলজিয়ানরা। এই ম্যাচে খেলা হচ্ছে না দলটির বড় তারকা রোমেলু লুকাকুর। চোটের কারণে মাঠের বাইরে থাকতে হবে এই ফরোয়ার্ডকে।

ডাচদের বিপক্ষে গত শুক্রবার ৪-১ গোলে হারে বেলজিয়াম। ম্যাচটি ৩০ মিনিট পেরোনোর আগেই ডিফেন্ডার নাথান আকের সঙ্গে সংঘর্ষে আঘাত পান লুকাকু। চিকিৎসা নিলেও খেলা চালিয়ে যেতে পারেননি চেলসি ফরোয়ার্ড।

ডান গোড়ালির চোটে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যাওয়া লুকাকু অনিশ্চিত ওয়েলসের বিপক্ষেও। আগামী শনিবার তারা খেলবে গ্যারেথ বেলদের বিপক্ষে। এর তিন পর আবার বেলজিয়াম মাঠে নামবে পোল্যান্ডের বিপক্ষে।

বেলজিয়াম তাদের রেকর্ড গোলস্কোরার লুকাকু ছাড়াও গোটা নেশন্স লিগে (জুন পর্ব) পাচ্ছে না থিবো কোর্তোয়াকে। রিয়াল মাদ্রিদের এই গোলরক্ষক চোটের কারণে ছিটকে গেছেন আগেই। কোর্তোয়া ছাড়া ডিফেন্ডার জেসন দিনায়ারকেও পাচ্ছে না তারা। অলিম্পিক লিওঁর সঙ্গে চুক্তি শেষ করা এই সেন্টার-ব্যাক ২০২১-২২ মৌসুম জুড়েই গোড়ালির সমস্যায় ভুগেছেন।

বেলজিয়াম স্কোয়াড- কোয়েন কাস্টিলস, সিমন মিগনোল্টে, ম্যাটজ সেলস, টবি অল্ডারউইরাল্ড, ডেডরিক বোয়াটা, টিমোথি কাস্তাগনে, উট ফায়েস, থমাস ফোকেট, ব্রেন্ডন মিশেলে, থমাস মুনিয়ার, আর্থার থিটে, ইয়ান ভারটনগেন, ইয়ানিক কারাসকো, কেভিন ডি ব্রুইনে, লিন্ডার ডেনডোনকার, থ্রোগান হ্যাজার্ড, আমাডু ওনানা, ডেনিস প্রায়েট, এ্যালেক্সিস সায়েলেমেকার্স, ইউরি টিয়েলেমানস, হ্যান্স ভানাকেন, এ্যাক্সেল উইটসেল, মিশি বাতশুয়ায়ে, চার্লস ডি কেটেলিয়ার, ইডেন হ্যাজার্ড, আদনান জানুজাজ, রোমেলু লুকাকু*, দ্রিয়েস মার্টিনেজ, লোয়িস ওপেন্ডা ও লিনড্রো ট্রোসার্ড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here