প্রতিবাদের ম্যাচে করিম বেনজেমা-রদ্রিগোর গোলে রিয়ালের জয়

0
190

স্পোর্টস ডেস্ক:: লা লিগার শিরোপা হাতছাড়া হয়েছে আগেই। তবুও ম্যাচটি বেশ আলোচনায়। সতীর্ত ফুটবলার ভিনিসিউস জুনিয়র আগের ম্যাচে বর্ণবাদী আচরণের শিকার হয়েছিলেন। ক্রীড়া বিশ্বের সবাই প্রতিবাদ জানিয়েছেন। ভাইয়েকানোর বিপক্ষে ম্যাচটিতে রিয়ালের খেলোয়াড়রা জানালেন অভিনব প্রতিবাদ। সবাই হয়ে গেলেন ভিনিসিউস জুনিয়র। প্রতিবাদের ম্যাচটিতে করিম বেনজেমা ও রদ্রিগোর গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে মাদ্রিদরা।

বুধবার রাতের ম্যাচে ভাইয়েকানোকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচে রিয়ালের সব ফুটবলার মাঠে নামেন প্রতিবাদ জানিয়ে। তাদের জার্সিতে নিজেদের নাম ও নম্বরের জায়গায় ভিনিসিউস জুনিয়রের নাম ও নম্বর লিখা ছিলো। মাদ্রিদের ফুটবলাররা সতীর্থের পাশে আছেন, প্রতিবাদ জানাতে একজোট হয়েছেন। তা নিশ্চয়ই ভিনিসিউসকে সাহস যোগাবে।

প্রথমার্ধে লিড নেয় রিয়াল মাদ্রিদ। ভাইয়েকানো দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে। রদ্রিগোর গোলে শেষ পর্যন্ত ভিনিসিউসময় ম্যাচটি জিতে নেয় কার্লো আনচেলত্তির দল।

ম্যাচের ৩১তম মিনিটেই করিম বেনজেমার গোলে ১-০ তে এগিয়ে যায় রিয়াল। ভালবার্দের পাস থেকে পাওয়া বল প্রতিপক্ষের জালে জড়াতে ভুল করেননি বেনজেমা। পিছিয়ে পড়া ভাইয়েকানো প্রথমার্ধে আর ম্যাচে ফিরতে পারেনি। এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতির পর খেলা শুরু হলে দুই দল গোল আদায় করতে মরিয়া হয়ে উঠে। রিয়াল আধিপত্য বিস্তার করে খেললেও আর গোলের দেখা পাচ্ছিলো না। ম্যাচের ৮৪তম মিনিটে থমাসের গোলে সমতায় ফেরে ভাইয়েকানো। ১-১ গোলের সমতায় থাকা ম্যাচে অবশ্য দ্রুতই আবার লিড নেয় রিয়াল।

থমাসের সমতা ফেরানোর মিনিট পাঁচে পরেই রদ্রিগো দলের হয়ে জয় সূচক গোলটি করেন। ম্যাচের ৮৯তম মিনিটে তার গোলেই ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। শেষ পর্যন্ত এই ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে দলটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here