প্রথমে আল্লাহকে ধন্যবাদ দিতে চাই- শামি

0
26

স্পোর্টস ডেস্কঃ ভারতের দুর্দান্ত বোলিংয়ে শ্রীলঙ্কা অলআউট হয় বিশ্বকাপের সর্বনিম্ন ৫৫ রানে। মুম্বাইয়ে ভারতের ৩০২ রানে রেকর্ড গড়া ম্যাচ জয়ে পেসার মোহাম্মদ শামির ৫ উইকেটের পাশাপাশি মোহাম্মদ সিরাজ নিয়েছেন ৩ উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন জসপ্রীত বুমরা ও রবীন্দ্র জাদেজা। এর আগে লক্ষ্ণৌতে ইংল্যান্ডের বিপক্ষে ভারত ২২৯ রান করেছিল ঠিকই। তবে দুর্দান্ত বোলিংয়ে ইংলিশদের বিপক্ষে ১০০ রানের জয় পেয়েছিল ভারত। বোলিংয়ে ভারত দুর্দান্ত খেলছে বলে মনে করেন শামি।

মাত্র ১৮ রানে ৫ উইকেট নিয়ে দলের জয়ে বড় অবদান রেখেছেন শামি। এর সৌজন্যে জিতেছেন ম্যাচ সেরার পুরস্কার। বিশ্বকাপে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় জাভাগাল শ্রীনাথ এবং জহির খানকে ছাড়িয়ে গেলেন তিনি। সাবেক দুই পেসারের সংগ্রহেই ছিল ৪৪ উইকেট। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে শামির উইকেট ছিল ৪০টি। এরপর নিজের স্পেলে ৫ উইকেট তুলে নিয়ে ইতিহাস গড়লেন শামি।

এমনিতে ভারতের বোলিং এ বিশ্বকাপে আছে দুর্দান্ত ফর্মে। স্বাগতিকদের বিপক্ষে এখন পর্যন্ত সর্বোচ্চ স্কোর ২৭৩, ২০০-এর নিচে প্রতিপক্ষকে তারা অলআউট করেছে তিনবার। নিজের এমন বোলিং পারফরম্যান্সের পর বোলিং বিভাগেরই প্রশংসা শামির কণ্ঠে, ‘প্রথমে আল্লাহকে ধন্যবাদ দিতে চাই। যে কঠোর পরিশ্রম আমরা করছি, যে ছন্দ খুঁজে পেয়েছি, সেটির কারণেই আপনারা মাঠে এমন ঝড় দেখছেন। আমাদের বোলিং বিভাগ দুর্দান্ত কাজ করছে। যে ছন্দে বোলিং করছি, আমার মনে হয় না এমন কেউ আছেন, যিনি এটা উপভোগ করছেন না। আমরাও অনেক উপভোগ করছি, একসঙ্গে কাজ করছি। এর ফলই দেখতে পাচ্ছেন।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here