প্রথম জয়ের দেখা পেলো ম্যানইউ, টানা তিন ম্যাচ জয়হীন লিভারপুল

0
74

স্পোর্টস ডেস্ক:: প্রিমিয়ার লিগে অবশেষে প্রথম জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা দুই হারের পর তৃতীয় ম্যাচের শুরুতে মাঠে নামা হয়নি রোনালদোর। ম্যাচের শেষ দিকে মাঠে নামেন তিনি। ম্যানইউর কাছে ২-১ গোলের এই হারে টানা তিন ম্যাচ জয়হীন থাকলো মোহাম্মদ সালাহদের লিভারপুল।

মঙ্গলবার রাতের ম্যাচে লিভারপুলকে হারিয়ে মৌসুমে প্রথম জয় তুলে নিয়েছে ম্যানইউ। মোহাম্মদ সালাহরা টানা তিন ম্যাচ থাকলেন জয়হীন। দুই হারের সঙ্গে একটি ‘ড্র’ আছে তাদের। নিজেদের প্রথম দুই ম্যাচ হেরে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া ম্যানইউ অবশেষে ঘুরে দাঁড়ালো।

ক্লাব ছাড়া নিয়ে আলোচনা-সমালোচনায় থাকা রোনালদোর জায়গা হয়নি শুরুর একাদশে। ঘরের মাঠে ম্যাচের ৮৬তম মিনিটে কোচ এরিক টেন হাগ বদলী হিসেবে মাঠে নামেন এই পর্তুগিজ তারকা। তবে তার আগেই জয়ের দু’টি গোলই আদায় করে নেয় ম্যানইউ। লিভারপুল শেষের দিকে একটি গোল শোধ করেছে, তবে তাতে জয়ের দেখা মিলেনি তাদের।

হাই ভোল্টেজ ম্যাচটির প্রথমার্ধেই লিড নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। ১৬তম মিনিটে জেডন স্যানচোর গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় দলটি। লিভারপুল বিরতির আগে সমতায় ফেরার চেষ্টা করলেও সুবিধা করতে পারেনি। পিছিয়ে থেকেই তাই বিরতিতে যায় সালাহরা।

দ্বিতীয়ার্ধে খেলা শুরু হলে ম্যানইউ আক্রমণ আরো বাড়িয়ে দেয়। জয়ের জন্য অপেক্ষায় থাকা দলটি শুরু থেকেই ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছিলো। দ্বিতীয়ার্ধে খেলা শুরুর পরপরই ব্যবধানও বাড়িয়ে নেয় দলটি। ম্যাচের ৫৩তম মিনিটেই মার্কাস র্যাশফোর্ডের গোলে ব্যবধান ২-০ করে ফেলে ম্যানইউ।

ঘুরে দাঁড়ানোর চেষ্টা করা লিভারপুল কয়েকটি সুযোগও মিস করে। তবে ম্যাচের ৮১তম মিনিটে ব্যবধান কমায় দলটি। মোহাম্মদ সালাহ ২-১ ব্যবধান করেন। তবে দলের হার এড়াতে পারেননি। বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও হতাশা নিয়েই মাঠ ছাড়তে অতিথি দলটিকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here