প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সাকিবের ‘বায়োপিক’ আসছে!

স্পোর্টস ডেস্কঃ উপমহাদেশে ক্রিকেটের রথি-মহারথিদের নিয়ে বায়োপিক নতুন কিছু নয়। ইতিমধ্যেই মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার, কপিল দেব, আজহারউদ্দিনদের বায়োপিক তৈরি হয়েছে। লঙ্কান কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরনের বায়োপিক নিয়েও কাজ চলছে। এছাড়া আলোচনায় আছে আরও কয়েকজনের নাম।

এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশের সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলেও প্রথম কোনো বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সাকিবের বায়োপিক তৈরি হতে যাচ্ছে। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন খোদ সাকিব আল হাসান।

দেশের ক্রিকেটভিত্তিক এক গণমাধ্যমের লাইভে এসে সাকিব জানিয়েছেন এই বায়োপিকের প্রক্রিয়া আপাতত বন্ধ রয়েছে। করোনার কারণেই এমনটা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই বায়োপিক তৈরির বিষয়টির অগ্রগতি হবে।

সাকিব বলেন, ‘কথা অনেক দূর পর্যন্ত এগিয়ে ছিল। কিন্তু, করোনার কারণে সবকিছুই ঝুলে রয়েছে। তবে বিষয়টির ভালো একটি অবস্থান তৈরি হয়ে গিয়েছিল। গল্পও প্রায় প্রস্তুত করা হয়ে গিয়েছিল। সব ঠিক থাকলে কাজও শুরু হয়ে যেত। কিন্তু করোনার জন্য সবকিছুই বন্ধ হয়ে গেছে। আশা করছি পরিস্থিতি ঠিক থাকলে সেই জায়গা থেকেই আবার শুরু করা যাবে। যদিও এটি করতে অনেকটা সময় লাগবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা