প্রথম মিনিটেই গোল হজম সিলেটের, বক্করের গোলে রক্ষা

নিজস্ব প্রতিবেদক: গ্রুপ পর্বের শেষ ম্যাচটা রঙিন হলো না সিলেটের কিশোর ফুটবলারদের। জাতীয় অনুর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে গ্রুপ পর্বে নিজেদের প্রথম দু’ম্যাচে দুর্দান্ত জয় পাওয়া সিলেটের কিশোররা শেষ ম্যাচে সমতা নিয়ে মাঠ ছেড়েছে হবিগঞ্জের বিপক্ষে।

আজ ১৪ মার্চ সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয় সিলেট জেলা অনুর্ধ্ব-১৮ ফুটবল দল ও হবিগঞ্জ জেলা অনুর্ধ্ব-১৮ ফুটবল দল।

ম্যাচের শুরুতেই গোল হজম করে সিলেটের কিশোররা। কোন কিছু বঝে উঠার আগেই প্রথম মিনিটে সিলেটের জল বল পাঠিয়ে দেন হবিগঞ্জের হাবিবুর রহমান।

শুরুতেই গোল হজম করে পিছিয়ে পড়ে সিলেটের কিশোররা। গোল শোধে মরিয়া সিলেট প্রথমার্ধে একের পর এক আক্রমণ করতে থাকে। কিন্তুু কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিলো না। পাল্টা আক্রমণও করে হবিগঞ্জের কিশোররা। তবে কেউ কারো রক্ষণ ভাগে চিড় ধরাতে পারেনি। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় হবিগঞ্জ।

ম্যাচের দ্বিতীয়ার্ধে সিলেট গোল শোধ করে ম্যাচে ফেরার চেষ্টা করে। হবিগঞ্জ ব্যবধান বাড়াতে লড়াই করে। এমন টান টান উত্তেজনার খেলায় হবিগঞ্জ দারুণ এক সুযোগ করে দেয় সিলেটকে। নিজেদের ডি বক্সের মধ্যেই সিলেটের ফুটবলারকে আঘাত করে হবিগঞ্জ। পেনাল্টি পায় সিলেট।

ম্যাচের ৭০ মিনিটের ওই পেনাল্টিতেই এগিয়ে যায় সিলেট। স্ট্রাইকার আবু বক্করর পেনাল্টির শটটি হবিগঞ্জের জালে পাঠাতে বিলম্ব করেননি। ম্যাচে ফিরে সিলেট।

১-১ গোলে সমতায় থাকা ম্যাচটি আর কোন গোল করতে পারেনি দু’দল। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে তাঁরা। তবে আগের দু ম্যাচের জয় সুবাদে সেমিফাইনাল এরই মধ্যে নিশ্চিত করেছে সিলেটের কিশোররা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০