প্রবাসীদের মাঠে এসে সমর্থন দেওয়ার আহ্বান বাংলাদেশ দলের

0
22

স্পোর্টস ডেস্কঃ এশিয়ান কাপের চূড়ান্ত বাছাই খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে মালয়েশিয়াতে। আগামী ৮ জুন থেকে শুরু হতে যাচ্ছে গ্রুপ ‘ই’র এশিয়ান কাপের বাছাইয়ের চূড়ান্ত পর্ব। উদ্বোধনী দিনেই ফিফা র‍্যাঙ্কিংয়ের ৯৯ ধাপ এগিয়ে থাকা বাহরাইনের বিপক্ষে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল।

বুধবার মালয়েশিয়ার কুয়ালালামপুরে অবস্থিত দেশটির জাতীয় স্টেডিয়াম বুকেট জলিলে আয়োজিত হবে ম্যাচটি। বাংলাদেশ সময় বিকাল ৩.১৫টায় শুরু হবে এই ম্যাচ। মাঠে বসে সমর্থকরা উপভোগ করতে পারবেন এই ম্যাচটি। করোনার সংক্রমণ কম থাকায় এই ম্যাচে পুরো গ্যালারভর্তি দর্শক উপভোগ করতে পারার অনুমতি মিলেছে।

৬০ হাজার ধারণক্ষমতাসম্পন্ন গ্যালারির পুরোটাই উন্মুক্ত করে দেওয়া হবে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য মালয়েশিয়ান মুদ্রায় ৬৯ রিঙ্গিত। আর সাধারণ গ্যালারির টিকিটের মূল্য মালয়েশিয়ান মুদ্রায় ৪৫ রিঙ্গিত নির্ধারণ করা হয়েছে। এই ম্যাচে মালয়েশিয়ায় থাকা প্রবাসী ফুটবল সমর্থকদের আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ দল।

সোমবার জাতীয় দলের ফুটবলার আতিকুর রহমান ফাহাদ বলেন, ‘আমরা জানি মালয়েশিয়ায় অনেক বাংলাদেশি আছেন। যেহেতু স্টেডিয়ামের গ্যালারি পুরোপুরি খোলা থাকবে, তাই আশা করছি এখানে বসবাস করা বাঙালি ভাই-বোন সবাই এসে খেলা দেখবেন। আমাদের উৎসাহ দেবেন যাতে আমরা ভালো খেলতে পারি।’

ফিফা র‍্যাঙ্কিংয়ে বাহরাইনের অবস্থান ৮৯’তে আর বাংলাদেশের অবস্থান ১৮৮। দুই দলের ম্যাচে কারা ফেবারিট, এই ব্যবধানই বলে দিচ্ছে সবকিছু। তবে ম্যাচে লড়াই করার কথা জানিয়েছেন অধিনায়ক জামাল ভূঁইয়া। সহজেই ছেড়ে দেবেন না। বরং শক্তিশালী বাহরাইনকে চমক উপহার দিতে চান তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here