প্রাক-মৌসুমে রোনালদোকে পাচ্ছে না ইউনাইটেড

0
24

স্পোর্টস ডেস্কঃ হুট করে জানা যায়, ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। ভালো কোনো প্রস্তাব পেলে, তাঁকে যেন ছেড়ে দেয় ইউনাইটেড সেই আর্জি ক্লাবের কাছে রেখেছেন পর্তুগিজ সুপারস্টার নিজেই। এতেই রোনালদোর দলবদলের গুঞ্জন চওড়া হয়।

তবে ম্যান ইউর নতুন কোচ এরিক টেন হ্যাগ জানিয়েছেন, রোনালদো বিক্রির জন্য নয়। তবে এসবের মাঝে তিনি আরও জানান, প্রাক-মৌসুমের অনুশীলনে যোগ দেননি রন। পারিবারিক কারণে সেই ছুটি দেওয়া হয়েছে।

এবার জানা গেল, পুরো প্রাক-মৌসুমে প্রস্তুতিতেই রোনালদোকে পাচ্ছে না ইউনাইটেড। প্রাক-মৌসুমের ম্যাচ খেলতে থাইল্যান্ডের ব্যাংককে উড়াল দিচ্ছে ইউনাইটেড শিবির। এরপর অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও পার্থে যাবে। এর জন্য স্কোয়াড ঘোষণা করেছে রেড ডেভিলরা। তবে সেখানে নাম নেই রোনালদোর। আর এতেই নিশ্চিত হওয়া যায়, প্রাক-মৌসুমে খেলবেন না রোনালদো।

ব্রিটিশ গণমাধ্যম জানিয়েছে, এই পারিবারিক কারণেই যাচ্ছেন না তিনি। ইংলিশ জায়ান্টরাও বাড়তি ছুটি দিয়েছে এর জন্য। তবে এই না খেলা আরও অনেক কিছুরই ইঙ্গিত দেয়। গুঞ্জন ওঠেছে ক্লাব ছাড়তে মরিয়া ফুটবলের মহাতারকা। যেকোনোভাবে পাল্টাতে চান দল। চ্যাম্পিয়ন্স লিগ খেলা যাবে, এমন কোনো ক্লাবে যোগ দেবেন।

গেল ২০২১-২২ মৌসুমে রোনালদো ২৪ গোল করেছেন সব মিলিয়ে। লিগে করেছেন ১৮ গোল। তবে দল ব্যর্থ হয়েছে সব জায়গায়। লিগে ভালো পারফর্মেন্স উপহার না দেওয়ায় সেরা চারে থাকা সম্ভব হয়নি। যার ফলে ইউনাইটেড নেমে গেছে ইউরোপা লিগে।

যদি আগামী মৌসুমেও সেখানে থাকেন রোনালদো, ২০ বছর পর তাঁকে ছাড়াই মাঠে গড়াবে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসর। অথচ চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসের সেরা খেলোয়াড় রোনালদো। কাগজে-কলমে ৩৭ বছর বয়সী এই ফুটবলারের সাথে আরও এক বছরের চুক্তি আছে ইউনাইটেডের। যদি দুই পক্ষ চায়, সেটা আরও বাড়িয়ে নিয়ে যেতে পারে। তবে আপাতত যে সেটা হচ্ছে না আর, এক প্রকার নিশ্চিতই বলা যায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here