প্রিয় ক্লাব ছাড়ার ঘোষণা দিলেন আর্জেন্টাইন তারকা

স্পোর্টস ডেস্কঃ ক্যারিয়ারে সময়টা এখন দাঁড়িয়ে পুরোপুরি গৌধূলি লগ্নে। এর মাঝেই নিজের প্রিয় ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন কার্লোস তেভেজ। বোকা জুনিয়র্সের হয়ে খেলা ছাড়ার ঘোষণা দিয়েছেন এই আর্জেন্টাইন তারকা। পরিবারকে সময় দিতেই ক্লাব ছাড়ছেন তিনি।

চলতি জুন মাসের ৩০ তারিখ পর্যন্ত ক্লাবের সাথে চুক্তি ছিল তেভেজের। এর আগেই ৩৭ বছর বয়সী এই স্ট্রাইকার তৃতীয় বারের মতো ক্লাব ছাড়ার ঘোষণা দেন। কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন তেভেজ। যার জন্য এখন শুধুমাত্র পরিবারকে সময় দিতে চান তিনি। তবে ফুটবল খেলা চালিয়ে যাবেন কিনা সেই, বিষয়ে খোলাসা করেননি তেভেজ। কিন্তু ইঙ্গিত দিয়েছেন ক্লাবটিতে ভিন্ন ভূমিকায় ফেরার ব্যাপারে।

২০০১ সালে আর্জেন্টিনার এই ঐতিহ্যবাহী ক্লাবের হয়েই সিনিয়র ফুটবলে অভিষেক হয়েছিল তেভেজের। এরপর মাঝে খেলেছেন ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও জুভেন্টাসের মতো ক্লাবের হয়ে। ২০১৫ সালে বোকা জুনিয়র্সে আবার ফিরেছেন তিনি। তবে পরের বছরই খেলতে গিয়েছেন চাইনিজ ক্লাব সাংহাই সেনহুয়ার হয়ে।

এরপর ২০১৮ সালে ফিরে আসেন বোকা জুনিয়র্সে। বোকা জুনিয়র্সের হয়ে তিন মেয়াদে খেলে ৫ লিগ, ১ কোপা লিবার্তাদোরেস ও ১ কোপা সুদামেরিকানাসহ মোট ১১টি শিরোপা জিতেছেন তেভেজ। ক্লাবটির হয়ে তিন মেয়াদে ৯৩টি গোল আছে তেভেজের। যা কিনা ক্লাবটির হয়ে দশম সর্বোচ্চ গোলের রেকর্ড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা