ফাইনালে যাওয়ার লড়াইয়ে দিল্লি একাদশ থেকে বাদ পৃথ্বী, ফিরেছেন হেটম্যায়ার

ছবিঃ বিসিসিআই।

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নামতে যাচ্ছে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। দুই দলের মধ্যকার নকআউট পর্বের ম্যাচটিতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন দিল্লি অধিনায়ক শ্রেয়াস আইয়ার। যার ফলে আগে ফিল্ডিং করতে নামছে হায়দ্রাবাদ।

ফাইনালে যাওয়ার লড়াইয়ের ম্যাচে একাদশে দুটি পরিবর্তন এনেছে দিল্লি। হারলেই বিদায় নিশ্চিত এমন সমীকরণের ম্যাচে একাদশ থেকে বাদ পড়েছেন তরুণ ওপেনার পৃথ্বী শ। চলতি আসরে এই ডানহাতি ব্যাটসম্যান ফ্লপ ছিলেন। এছাড়া একাদশ থেকে ড্যানিয়েল স্যামস বাদ পড়েছেন। বিপরীতে একাদশে ফিরেছেন শিমরন হেটম্যায়ার ও প্রভীন দুবে। অপরদিকে হায়দ্রাবাদ নিজেদের অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে।

দিল্লি ক্যাপিটালস একাদশ
শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, ঋষভ পন্ত, শিমরন হেটম্যায়ার, মার্কোস স্টোয়নিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, প্রভীন দুবে এবং অ্যানরিচ নর্টজে।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শ্রীভাটস গোস্বামী, কেন উইলিয়ামসন, মনিষ পাণ্ডে, প্রিয়ম গার্গ, আব্দুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, সন্দ্বীপ শর্মা, শাহবাজ নাদিম এবং টি নটরাজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা