ফাইনালে যাওয়ার লড়াই, যেমন হচ্ছে সাকিবদের কলকাতা ও দিল্লির একাদশ

স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের ১৪তম আসরের ফাইনালে যাওয়ার লড়াইয়ে রাতে মাঠে নামছে সাকিব আল হাসানদের কলকাতা নাইট রাইডার্স ও ঋষভ পান্থের দিল্লি ক্যাপিটালস। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটিতে যে দল জিতবে তারাই চলে যাবে ফাইনালে।

শারজায় দিল্লি ও কলকাতার ফাইনাল টিকিট নিশ্চিতের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া পয়েন্ট টেবিলের শীর্ষ দল দিল্লি আজ জিতেই চাইবে ফাইনাল নিশ্চিত করতে। ছাড় দেবে না কলকাতাও।

সাকিব আল হাসানদের কলকাতা উইনিং কম্বিনেশন ধরে রেখে অপরিবর্তিত রাখতে পারে একাদশ। তবে হেরে যাওয়া দিল্লি একাদশে পরিবর্তন করেই নামতে পারে ফাইনালের লড়াইয়ে। টম কারানকে একাদশের বাইরে রেখে মার্কাস স্টয়নিসকে একাদশে নিতে পারে দলটি। শারজার স্পিনিং উইকেটে কলকাতার একাদশে তাই স্পিনারদের সংখ্যাই বেশি থাকতে পারে। সাকিব, নারাইন আর বরুণদের মোকাবেলা করতে হবে দিল্লিকে।

কলকাতার সম্ভাব্য একাদশ:: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ভেস্কাটেশ আইয়ার, ইয়ন মরগান, নিতিশ রানা, দীনেশ কার্তিক, সুনীর নারাইন, সাকিব আর হাসান, লকি ফার্গুসেন, বরুণ চক্রবর্তী ও শিভম মাভি।

দিল্লির সম্ভাব্য একাদশ:: পৃথ্বী শো, শিখর ধাওয়ান, রিভভ পান্থ, শ্রেয়াস আইয়া, শিমরণ হেটমেয়ার, মার্কাস স্টয়নিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেখ খান ও অ্যানরিখ নরকিয়া।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০