ফিটনেস নেই, শ্রীলঙ্কায় খেলা হচ্ছে না লুইস-হেটমায়ারের

স্পোর্টস ডেস্কঃ ফিটনেস পরীক্ষায় পাশ না করায় স্কোয়াডের বাইরে রাখা হয়েছে শিমরন হেটমায়ার এবং এভিন লুইসদের। চলতি মাসে শ্রীলঙ্কার মাটিতে ওয়ানডে সিরিজ খেলবে ক্যারিবিয়ানরা। এই সিরিজের ‍জন্য সোমবার ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। যেখানে দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো সহ রোভম্যান পাওয়েল ও ফ্যাবিয়ান অ্যালেনরা। ২২ ফেব্রুয়ারি কলম্বোতে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজ। ২৬ ফেব্রুয়ারি হাম্বানটোটা ও ১ মার্চ পাল্লেকেলেতে হবে বাকী ওয়ানডে ম্যাচগুলো।

এক বিবৃতিতে ক্যারিবিয়ান বোর্ড জানিয়েছে, ‘এভিন লুইস ও শিমরন হেটমায়ারের দলে জায়গা হয়নি, ফিটনেস পরীক্ষায় পাশ করতে না পারার কারণে আসন্ন সিরিজের স্কোয়াডে নেয়া হয়নি তাদের।’

ঘরোয়া ওয়ানডে প্রতিযোগিতায় ভালো খেলার পুরস্কার পেয়েছেন ব্রাভো ও পাওয়েল। অন্যদিকে গত বছরের নভেম্বরে ভারত সফরে পাওয়া চোট কাটিয়ে ফিরেছেন অ্যালেন।

উইন্ডিজ দল: ফাবিয়ান অ্যালেন, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রস্টোন চেজ, শেলডন কটরেল, জেসন হোল্ডার, শাই হোপ, আলঝারি জোসেফ, ব্রেন্ডন কিং, কেমো পল, কাইরন পোলার্ড, নিকলাস পুরান, রভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড এবং হেইডেন ওয়ালশ জুনিয়র।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০