‘ফুটবলের শহর’ সিলেট জামাল ভূঁইয়ার কাছে সবসময় পছন্দের

নিজস্ব প্রতিবেদকঃ  মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে মাঠে নামছে বাংলাদেশ ও মঙ্গোলিয়া। ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৫টায়। এই ম্যাচের আগে মালদ্বীপে আরেকটি প্রীতি ম্যাচ খেলে এসেছে বাংলাদেশ। মালেতে খেলে হারের স্বাদ পেয়েছে হ্যাভিয়ের ক্যাবরেরার দল। এবার তাদের সামনে চেঙ্গিস খানের বংশধররা।

দীর্ঘদিন পর সিলেট জেলা স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচ ফিরেছে। বাফুফের মিডিয়া বিভাগ থেকে জানানো হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম প্রস্তুত না হওয়া পর্যন্ত বাংলাদেশ হোম অব ফুটবল ‘সিলেট’। আর এখানে খেলতে আসা সবসময় পছন্দের জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার। মঙ্গোলিয়া ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন তিনি।

সিলেট মানেই ফুটবলের শহর। এই শহরে ৯ বছর আগেও বাংলাদেশ–নেপাল ম্যাচে স্টেডিয়ামের প্রধান ফটক ভেঙে মাঠের ভেতরে হাজার হাজার দর্শক ঢুকে পড়েন। তবে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই সে ম্যাচটির সফল সমাপ্তি করেছিল বাফুফে ও স্থানীয় আয়োজকরা।

ফুটবলের শহর সিলেট বরাবরই পছন্দ জামাল ভূঁইয়ার। আজ সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি এই স্টেডিয়াম সবসময় পছন্দ করি। মনে হয়, সবসময় দর্শকরা খুব কাছে আছে। আমরা সবাই চাই দর্শক মাঠে আসুক। আমরা ভালো খেলা উপহার দেওয়ার চেষ্টা করব। কেবল সিলেট নয়, সারা দেশই আমাদের কাছে ভালো ফুটবল প্রত্যাশা করে। সেটা দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করব আমরা।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০