ফের করোনা পজেটিভ চেন্নাইয়ের অস্ট্রেলিয়ান কোচ

স্পোর্টস ডেস্কঃ আবারও করোনা পজেটিভ হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। অথচ দিন চারেক আগে শুক্রবারই কোভিড-১৯ পরীক্ষায় তাঁর ফল নেগেটিভ এসেছিল। ধারণা করা হচ্ছিল দ্রুতই সুস্থ হয়ে উঠছিলেন সাবেক এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান।

তবে ফের করোনা পরীক্ষার পর ফল পজেটিভ এসেছে হাসির। বিভিন্ন ভারতীয় গনমাধ্যমের তথ্যমতে হাসির শরীরে এখনও করোনভাইরাসের মৃদু উপসর্গ রয়েছে। যার ফলে এখনই আইসোলেশন থেকে মুক্তি মিলছে না তার। এর আগে হাসি, চেন্নাইয়ের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও চেন্নাই ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহি কাশি বিশ্বনাথ দিল্লিতে করোনা পজেটিভ হলে, তাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়।

বর্তমানে চেন্নাইতেই অবস্থান করছেন হাসি। স্বদেশী সকলে যখন দেশে ফেরার আগে মালদ্বীপে কোয়ারেন্টাইন পালন করছেন তখন তিনি লড়ছেন মহামারীর সাথে। চেন্নাই কর্তৃপক্ষ জানিয়েছে, সুস্থ হয়ে উঠলেই বিসিসিআইয়ের সহায়তায় যৌথভাবে চাটার্ড ফ্লাইটে করে হাসিকে নিজ দেশে পাঠানোর চেষ্টা হবে, যদি সেটা সম্ভব না হয় তাহলে মালদ্বীপে পাঠানোর ব্যবস্থা করা হবে। অবশ্য এর আগে ভারতে চিকিৎসার কোনো কমতি হচ্ছে না হাসির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা