ফ্রান্সে অনুশীলনে থাকা সাঁতারু আরিফুলের করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক:: আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আইওসি)র অর্থায়নে অনুশীলনের জন্য বাংলাদেশ নৌবাহিনীর সাঁতারু আরিফুল ইসলাম অনুশীলনের জন্য ফ্রান্সে অবস্থান করছেন। আইওসির বৃত্তি নিয়ে দেশটিতে তিনি উন্নত প্রশিক্ষণ নিচ্ছেন।

ফ্রান্সে করোনাভাইরাসে ব্যাপক প্রাণহানির ঘটনা ঘটেছে। বহু মানুষ মহামারি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাংলাদেশের সাঁতারু নিয়ে চিন্তিত ছিলেন সাঁতার ফেডারেশনের কর্মকর্তা থেকে শুরু করে অনেকেই। এরই মধ্যে আরিফুল অসুস্থ হয়ে পড়েন। জ্বর, শরীর ব্যাথা, কাশির সঙ্গে বমি হয় তাঁর।

মহামারি এই ভাইরাসের কারণে অনুশীলন বন্ধ ছিলো। এমন অবস্থায় আরিফুল চিন্তিত হয়ে পড়েন। করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। অবেশেষে দেশটির স্বাস্থ্য বিভাগ স্বস্তির খবর দিয়েছে বাংলাদেশের সাঁতার ফেডারেশনের জন্য। চিন্তামুক্ত হয়েছেন আরিফুল নিজেও। করোনা টেস্টে তার ফলাফলা নেগেটিভ এসেছে।

দেশের একটি গণমাধ্যমকে আরিফুল বলেন, ‘সেন্টারে আমরা রেজাল্ট জানিয়েছে। তারা এই মাত্র আমাকে খবরটি দিল যে, আমার করোনা নেগেটিভ। আমার রেজাল্টের অপেক্ষায় ছিলেন সবাই। এক সপ্তাহেরও বেশি সময় ধরে তো আমাদের ক্লাবের অনুশীলনই বন্ধ। আমার করোনা নেগেটিভ হওয়ায় আগামীকাল থেকে আবার অনুশীলন শুরু হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০