বক্করের হ্যাট্টিকে বিভাগীয় চ্যাম্পিয়ন সিলেটের জৈন্তাপুর

আশিক উদ্দিন: বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের জৈন্তাপুর কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের বিভাগীয় পর্যায়ের ফাইনালে মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ন দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জৈন্তাপুরের দলটি।

আজ রোববার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ের ফাইনালে মৌলভীবাজার রাজনগরের মনসুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে জৈন্তাপুরের কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলে জৈন্তাপুর। কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোচ এনাম আহমেদের শিষ্যরা মৌলভীবাজারের বিপক্ষে হেসে-খেলেই বড় ব্যবধানে জয়লাভ করে।

কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে হ্যাট্রিক করে স্টাইকার আবু বকর সিদ্দিক। ফাহিম করে ২ গোল আর হোসাইন ও রামিম এর পা থেকে আসে একটি করে গোল। ম্যাচ শেষে স্কোর লাইন দাঁড়ায় ৭-০।

বঙবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অসাধারণ খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে জৈন্তাপুরের ফাহিম।

চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার জালাল উদ্দিন। আরো উপস্থিত ছিলেন অংশগ্রহণকারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/০০/নিপ্র/