বঙ্গবন্ধু কাপের পারফর্মার আসছেন সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট টি-টোয়েন্টি ব্লাস্ট ২০২১’এ জাতীয় পর্যায়ে পারফর্ম করা একাধিক ক্রিকেটার আসছেন খেলতে। এবার আরও এক পরীক্ষিত ক্রিকেটারের দেখা মিলবে সিলেটের এই উৎসবে।

চলমান টি-টোয়েন্টি ব্লাস্ট মাতাতে আসছেন পেসার শহিদুল ইসলাম। টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত দল সিলেট ইউনাইটেডের হয়ে খেলবেন এই ডানহাতি ক্রিকেটার। শহিদুল ইতিমধ্যেই নিজেকে প্রমাণ করেছেন ঘরোয়া টি-টোয়েন্টিতে। সবশেষ বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টিতেও দারুণ পারফর্ম করেছেন এই পেসার। জেমকন খুলনাকে চ্যাম্পিয়ন করার পেছনে রেখেছেন অন্যতম ভূমিকা।

টুর্নামেন্টের পঞ্চম সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন শহিদুল। ৮ ম্যাচ খেলে ৭.৬৩ ইকোনোমি রেটে শিকার করেছেন ১৫টি উইকেট। সেরা বোলিং ফিগার ছিল ১৭ রানে ৪ উইকেট। বাবার মৃত্যুর কারণে ম্যাচ মিস না করলে, টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি হওয়ার সুযোগ ছিল ২৬ বছর বয়সী এই ক্রিকেটারের। এর আগে বিপিএলেও দারুণ বোলিং করেছেন তিনি। বোলিংয়ের পাশাপাশি লোয়ার অর্ডারে ব্যাট হাতেও কার্যকরী শহিদুল।

শুধুমাত্র শহিদুল নয়, আরও এক ক্রিকেটার আসছেন ইউনাইটেড শিবিরে। বাঁহাতি ওপেনার আরাফাত সানি জুনিয়রকে দলে অন্তর্ভুক্ত করেছে কর্তৃপক্ষ। তিনি আবার অফস্পিনটাও ভালো করতে জানেন। মূলত ইউনাইটেডের নিয়মিত দুই বাইরের ক্রিকেটার ইমরুল কায়েস ও আরিফুল হক দলের তৃতীয় ম্যাচে খেলবেন না। যার কারণেই নতুন ক্রিকেটারকে আনা হচ্ছে।

এই বিষয়টি নিশ্চিত করে এসএনপিস্পোর্টসকে সিলেট ইউনাইটেডের কোচ মোহাম্মদ রাসেল বলেন, ‘আমাদের পরবর্তী ম্যাচের জন্য আমরা পেস বোলিং অলরাউন্ডার শহিদুল ইসলাম এবং আরাফাত সানি জুনিয়রকে দলে অন্তর্ভুক্ত করেছি।’

উল্লেখ্য, আগামীকাল ২১ ফেব্রুয়ারি দিনের প্রথম ম্যাচে সকাল ৯.৩০টায় মাঠে নামবে সিলেট ইউনাইটেড এবং স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স। দুই ম্যাচের দুটিতেই জিতে এখন পর্যন্ত টুর্নামেন্টের একমাত্র অপরাজিত দল সিলেট ইউনাইটেড। অপরদিকে টুর্নামেন্টে তিন ম্যাচ খেলে দুই জয় ও এক হার দেখেছে স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা