বরখাস্ত হচ্ছেন পিএসজি কোচ পচেত্তিনো!

0
25

স্পোর্টস ডেস্ক:: কিলিয়ান এমবাপের সঙ্গে পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনোর সম্পর্কটা ভালো নয়। এবার তাই বরখাস্তই হতে যাচ্ছেন ফরাসি ক্লাবটির এই আর্জেন্টাইন কোচ। দিন কয়েক আগেই ‘রেকর্ড’ বেতন ও বোনাস দিয়ে এমবাপের সঙ্গে চুক্তি নবায়ন করে পিএসজি।

এমবাপের সঙ্গে সম্পর্কের জের ধরে গত মৌসুমেই কোচ পচেত্তিনোর বিদায়ের গুঞ্জন উঠে ছিলো্ তবে শেষ পর্যন্ত সেরকম কিছু হয়নি। তবে এবার পিএসজিতে এই আর্জেন্টাইন কোচের অধ্যায় সমাপত্তি হতে যাচ্ছে। যদিও এমবাপে জানিয়েছেন কােচের সঙ্গে তার সম্পর্ক স্বাভাবিক।

পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি প্যারিসে ফেরা মাত্রই কোচ মাওরিসিও পচেত্তিনোর সঙ্গে বৈঠকে বসবেন। এরপরই কোচ বরখাস্তের আনুষ্ঠানিক ঘোষণা আসবে, এমনটাই জানিয়েছেন বিখ্যাত ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

কোচের সঙ্গে বিদায় হবেন পিএসজির ক্লাব পরিচালক লিওনার্দো। এক টুইটে বিষয়টি জানিয়ে রোমানো লিখেছেন, ‘আগামি কয়েক দিনের মধ্যেই পচেত্তিনোকে বরখাস্ত করতে যাচ্ছে পিএসজি। আনুষ্ঠানিক ঘোষণার আগে দুই পক্ষ আরেকবার বৈঠকে বসবে। এটা ঘটবে নাসের আল খেলাইফি প্যারিসে ফিরলে। সেই সঙ্গে ক্লাব পরিচালক লিওনার্দোর বিদায়েরও ঘোষণা আসতে যাচ্ছে, তার জায়গায় আসবেন ক্যাম্পোস।’

পচেত্তিনো তারকা বহূল দল নিয়ে তেমন সাফল্য পাচ্ছেন না। হালের সবচেয়ে সেরা তারকা নেইমার, মেসি, এবাপের মতোর তারকা দলে থাকার পরও চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেননি। ২০১১ সালে দায়িত্ব নেওয়ার পর তার সাফল্য বলতে ফরাসি লিগ শিরোপা জেতা। ইউরোপের ফুটবলে সাফল্য না পাওয়ায় শেষ পর্যন্ত বরখাস্ত হতে হচ্ছে তাকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here