বরিশালের দাপুটে জয়, টানা হারের বৃত্তে আটকে ঢাকা

0
2

নিজস্ব প্রতিবেদকঃ দুর্দান্ত ঢাকা টানা হারের বৃত্ত ভেঙে বের হতে পারছে না। শনিবার তারা হেরেছে ফরচুন বরিশালের বিপক্ষে। মিরপুরে আজ আগে ব্যাট করে বড় পুঁজি পায় তামিম ইকবালের দল। জবাব দিতে নেমে ১৪৯ রানে থামে ঢাকা। ৪০ রানের বড় জয় পায় বরিশাল।

১৯০ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে কখনই ম্যাচে ছিল না দুর্দান্ত ঢাকা। এক অ্যালেক্স রস ছাড়া কেউ দলের জন্য লড়তে পারেননি। ৩০ বলে ৫ চার আর ৩ ছক্কায় ৫২ রান করে ইনিংসের ৯ বল বাকি থাকতে সাইফউদ্দিনের শিকার হন রস। এসএম মেহরব করেন ২৯ বলে ২৮। বাকিরা কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি। সবমিলিয়ে আরও একবার সমর্থকদের হতাশা উপহার দিয়ে দুই বল বাকি থাকতে ১৪৯ রানে অলআউট হয় দুর্দান্ত ঢাকা।

বরিশালের পক্ষে মোহাম্মদ সাইফুদ্দিন ৪ ওভারে ২১ রানে ৩ উইকেট শিকার করেন। এছাড়া মেহেদী হাসান মিরাজ ২.৪ ওভার হাত ঘুরিয়েই ২ উইকেট শিকার করেন। ওবেদ ম্যাকয়ও ২ উইকেট শিকার করেন। বাকি উইকেটটি নেন আকিফ জাভেদ। এর আগে বরিশালকে বড় সংগ্রহ এনে দেন সৌম্য সরকার ও মাহমুদউল্লাহ রিয়াদ। ৪৮ বলে ৪ চার ও ৬ ছয়ে ৭৫ রান করেন সৌম্য। রিয়াদ ৪৭ বলে ৭ চার ও ৪ ছয়ে ৭৩ রান করেন।ঢাকার পক্ষে তাসকিন ও শরিফুল ২টি করে উইকেট নেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here