বরিশালের হয়ে ভালো খেলতে মুখিয়ে আফিফ, চেয়েছেন সকলের দোয়া

ফাইল ছবি।

স্পোর্টস ডেস্কঃ দীর্ঘদিন পর আবারও টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরেছে বরিশালের নাম। ফরচুন গ্রুপ কিনে নিয়েছে দলটির মালিকানা। ড্রাফট থেকেও, এক ঝাঁক পারফর্মার দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল। অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে চ্যাম্পিয়নশিপের লক্ষ্য নিয়েই মাঠে লড়াই করবে দলটি।

অধিনায়ক তামিম ইকবাল ছাড়াও, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, মেহেদি হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বির মতো ক্রিকেটাররা আছেন। তরুণদের মধ্যে ইরফান শুক্কুর, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, সাইফ হাসান, সুমন খানরা রয়েছেন। যারা কিনা সবাই পরিক্ষীত পারফর্মার।

এই দলে আছেন আফিফ হোসেন ধ্রুব। ব্যাট-বল হাতে বরিশালের হয়ে পারফর্ম করতে মুখিয়ে এই তরুণ তুর্কি। দলের জন্য ভালো কিছু করতে সকলের কাছে দোয়া চেয়েছেন আফিফ। নতুন দল বরিশালের হয়ে খেলতে খুবই উত্তেজনা কাজ করছে তার মনে।

আফিফ বলেন, ‘ফরচুন বরিশাল নতুন একটা দল, আমি খুবই এক্সসাইটেড। প্রথমবারের মত এই দলে খেলছি, আশা করছি দলের জন্য ভালো কিছু করতে পারব। নিজের সেরা পারফর্মটা করে যেন ফরচুন বরিশালের জন্য ভালো কিছু করতে পারি সেই আশা থাকবে। সকলে আমাদের জন্য দোয়া করবেন।’

ফরচুন বরিশাল
তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ চৌধুরি, তৌহিদ হৃদয়, তানভির ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিল্পব, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দি শুভ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা