বর্ষসেরা একাদশে মেসি-রোনালদো-হ্যালান্ড-লেভানডফস্কি

স্পোর্টস ডেস্কঃ ফিফার বর্ষসেরা একাদশ ঘোষণা করা হয়েছে। সোমবার সুইজারল্যান্ডের জুরিখে আয়োজিত দ্য ফিফা বেস্ট অনুষ্ঠানে ঘোষণা করা হয় এই স্কোয়াড। যেখানে ঠাই হয়েছে লিওনেল মেসি, রবার্তো লেভানডফস্কি, ক্রিশ্চিয়ানো রোনালদো ও আরনিং হ্যালান্ডের।

করোনা মহামারীর কারণে দ্য ফিফা বেস্ট অনুষ্ঠানে তারার মেলা বসে নি। তবে উপস্থিত ছিলেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্নিতো। ঘোষিত বর্ষসেরা একাদশে জায়গা হয় নি বর্ষসেরা গোলরক্ষক এদুয়ার্দো মেন্ডির।

এই একাদশের গোলরক্ষক হিসেবে বেছে নেওয়া হয়েছে ইতালির জিয়ানলুইজি ডন্নারুমাকে। যদিও বর্ষসেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন মেন্ডি। জিয়ানলুইজি দোনারোমাকে গোলরক্ষক করা হয়েছে। রক্ষণে আছেন ডেভিড আলাবা, রুবেন দিয়াজ ও লিওনার্দো বুনুচ্চি। ইতালির হয়ে ইউরো জেতায় এই একাদশে জায়গা পেয়েছেন দোনারোমা ও বুনুচ্চি। এছাড়া ইতালির জর্জিনহোও আছেন এই একাদশে।

ফিফপ্রো বর্ষসেরা একাদশ:

গোলরক্ষক: জিয়ানলুইজি ডন্নারুম্মা (এসি মিলান/পিএসজি/ইতালি)

ডিফেন্ডার: ডেভিড আলাবা (বায়ার্ন মিউনিখ/রিয়াল মাদ্রিদ/অস্ট্রিয়া), রুবেন ডিয়াজ (ম্যানচেস্টার সিটি/পর্তুগাল), লিওনার্দো বনুচ্চি (জুভেন্টাস/ইতালি)

মিডফিল্ডার: জর্জিনহো (চেলসি/ইতালি), এনগোলো কান্তে (চেলসি/ফ্রান্স), কেভিন ডে ব্রুইন (ম্যানচেস্টার সিটি/বেলজিয়াম)

ফরোয়ার্ড: ক্রিশ্চিয়ানো রোনালদো (জুভেন্টাস/ম্যানচেস্টার ইউনাইটেড/পর্তুগাল), আর্লিং হলান্ড (বরুশিয়া ডর্টমুন্ড/নরওয়ে), রবার্ট লেওয়ানডস্কি (বায়ার্ন মিউনিখ/পোল্যান্ড) ও লিওনেল মেসি (বার্সেলোনা/পিএসজি/আর্জেন্টিনা)।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০