বসুন্ধরা কিংস আবেদন করবে না এএফসি কাপ আয়োজনের জন্য

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসের চলমান পরিস্থিতি কাটিয়ে উঠে এএফসি কাপ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে এএফসি। আগামি অক্টোবর থেকে স্থগিত হওয়া ম্যাচগুলো পুনরায় শুরু করতে চায় এএফসি। আর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সেন্ট্রাল ভেন্যুতে।

এই সেন্ট্রাল ভেন্যুর জন্য আবেদন না করার সিদ্ধান্ত নিয়েছে বসুন্ধরা কিংস। অবশ্য আবেদন করলেই যে এএফসি গ্রহণ করবে এমনটি নয়। কারণ, এখানে বিভিন্ন বিষয় রয়েছে। যেগুলো নিশ্চিত করা অনেক কঠিন হবে। তাই এএফসি কাপ না আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে দেশের শীর্ষস্থানীয় এই ক্লাবটি।

গণমাধ্যমকে ক্লাবটির সভাপতি ইমরুল হাসান বলেন, ‘আমরা আবেদন না করার সিদ্ধান্ত নিয়েছি। আবেদন করলেই যে এএফসি অনুমোদন দিয়ে দেবে সেটিও নয়। কারণ, এখানে অনেকগুলো বিষয় আছে। প্রতিদিন দুটি করে ম্যাচ রয়েছে। ঢাকাতে আমাদের একটিমাত্র ভেন্যু। আবার গ্রুপের শেষ ম্যাচ দুটি হতে হবে একই সময়ে। আমাদের তখন কি করার থাকবে?’

এছাড়া সেসময় করোনা ভাইরাসের পরিস্থিতি কেমন থাকবে সেটিও একটি বড় বিষয়। তিন দিন আগে দলগুলো আসবে। সবার কোভিড-১৯ পরীক্ষা করা, আইসোলেশন ব্যবস্থা, নিরাপত্তা, চিকিৎসা নিশ্চিত করাসহ অনেকগুলো বিষয় জড়িয়ে আছে এই জায়গায়। এর চেয়ে দলের অনুশীলন নিয়ে মাথা ঘামানোই ভালো। যেখানেই খেলা হোক না কেন, খেলে আসব গিয়ে।’ যোগ করেন ইমরুল হাসান।

উল্লেখ্য, এএফসি কাপে ৫টি ম্যাচ বাকি রয়েছে বসুন্ধরা কিংসের। করোনা ভাইরাসের পরিস্থিতির পর ২৩ অক্টোবর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের প্রথম ম্যাচে মাঠে নামবে কিংসরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা